০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উত্তরপ্রদেশের বিধায়কের ফোনে চাঞ্চল্যকর মেসেজ, প্রধানমন্ত্রীকে খুনের হুমকি পাক জঙ্গিদের

Published by: Biswadip Dey |    Posted: February 1, 2021 1:44 pm|    Updated: February 1, 2021 2:29 pm

Uttar Pradesh BJP MLA gets WhatsApp messages with ISI logo threatening to kill her, PM Narendra Modi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিজেপি (BJP) বিধায়ক সরিতা ভাদুড়িয়াকে প্রাণনাশের হুমকি দেওয়া হল হোয়াটসঅ্যাপে। পাক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের (ISI) লোগো লাগানো ছিল সেই মেসেজে। কেবল সরিতাই নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি-সহ (PM Modi) বহু বিজেপি ও আরএসএস শীর্ষস্থানীয় নেতাদেরও হত্যার হুমকি দেওয়া হয়েছে ওই মেসেজে। মেসেজ পাওয়ার পরই পুলিশের দ্বারস্থ হয়েছেন ইটাওয়ার বিধায়ক।

খবর পেয়ে দ্রুত পুলিশ তাঁর বাড়ির সামনে প্রহরা বসিয়েছে। সাইবার কর্মীরা ইতিমধ্যেই মেসেজগুলি খতিয়ে দেখে বোঝার চেষ্টা করছেন, সেটা কোথা থেকে পাঠানো হয়েছে। প্রসঙ্গত, মোট আটটি হুমকি মেসেজ পেয়েছেন সরিতা। কেবল যে আইএসআইয়ের লোগোই লাগানো ছিল, তাই নয়। নম্বরটির আইএসডি কোডও পাকিস্তানের। মেসেজগুলিতে পরিষ্কার হুমকির ভাষায় বলা হয়েছে, ভারতের প্রধানমন্ত্রী-সহ আরএসএস ও বিজেপি নেতাদের টার্গেটে রাখা হয়েছে। তবে বিজেপি নেত্রী জানিয়েছেন, তিনি এই ধরনের হুমকিতে ভয় পাচ্ছেন না।

[আরও পড়ুন: ফের দলের সভাপতি করা হোক রাহুলকেই, সর্বসম্মতিক্রমে প্রস্তাব দিল্লি প্রদেশ কংগ্রেসের]

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি জানিয়েছেন, ”শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত মোট আটটি মেসেজ এসেছে। সব মেসেজেই আইএসআইয়ের লোগো। প্রতিটারই আইএসডি কোড +৯২। অর্থাৎ পাকিস্তানের নম্বর। আমাকে খুন করার হুমকি দেওয়া হয়েছে। এছাড়াও প্রধানমন্ত্রীর পাশাপাশি অন্য শীর্ষস্থানীয় বিজেপি ও আরএসএস নেতাদেরও খুন করার হুমকি দেওয়া হয়েছে। তবে এই সব হুমকি দিয়ে আমাকে ভয় দেখানো যাবে না। আমি একেবারে সামনে থেকেই লড়াই চালিয়ে যাব।”

সরিতা জানিয়েছেন, মেসেজগুলি পাওয়ার পর পরই তিনি ইটাওয়ার জেলাশাসক শ্রুতি সিং ও পুলিশের সিনিয়র সুপারিন্টেন্ডেন্ট আকাশ তোমরকে অভিযোগ জানান। আকাশ তোমরের কথায়, ”আমরা সরিতা ভাদুড়িয়াকে পাঠানো মেসেজটির ব্যাপারে জানতে পেরেছি। ওঁর কাছ থেকে বিশদে অভিযোগ পাওয়ার পর আমরা তদন্ত শুরু করে দিয়েছি।”

[আরও পড়ুন: বন্ধ ইন্টারনেট, আন্দোলনের জন্য এবার মন্দিরের লাউডস্পিকার ব্যবহার কৃষকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে