BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

যোগীর রাজ্যে মহিলাকে শ্লীলতাহানি করে ভিডিও পোস্ট সোশ্যাল মিডিয়ায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 28, 2017 6:25 am|    Updated: May 28, 2017 6:25 am

Uttarpradesh: Two Woman molested in broad daylight by a gang of boys, video goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই উত্তরপ্রদেশের বুলন্দশহরে ধর্ষণ ও খুনের ঘটনা সামনে এসেছিল। একদল দুষ্কৃতী একই পরিবারের চারজনকে ধর্ষণ করে এবং এক সদস্যকে গুলি করে হত্যা করে। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের একবার মহিলাদের হেনস্তার ঘটনা সামনে এল। এবার রামপুর জেলায় একদল যুবকের বিরুদ্ধে দিনে দুপুরে দুই মহিলাকে হেনস্তার অভিযোগ উঠেছে। এমনকী গোটা ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েও দেওয়া হয়েছে বলেও জানা গিয়েছে। ঘটনায় এখনও অবধি একজনকে আটক করেছে পুলিশ। নির্বাচনে জেতার পরেই গোটা রাজ্যকে অপরাধমুক্ত করার আশ্বাস দিয়েছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পাশাপাশি মহিলাদের নিরাপত্তা, দুষ্কৃতীদের দৌরাত্ম্য কমানোর জন্য সরকার সবরকম প্রচেষ্টা করবে সেকথাও বলেছিলেন। তবে সাম্প্রতিক একের পর এক ঘটনায় যেন তার উল্টোটাই প্রমাণিত।

[প্রতিবন্ধকতাকে হারিয়ে মাধ্যমিকে তাক লাগাল ওরা]

জানা গিয়েছে, ১২ থেকে ১৪ জন যুবকের ওই দলটি প্রকাশ্য দিবালোকে ওই দুই যুবতীকে রাস্তার মধ্যেই হেনস্তা করতে থাকে। বারবার ছেড়ে দেওয়ার জন্য কাকুতি-মিনতি করতে থাকলেও রেহাই দেওয়া হয়নি তাঁদের। শারীরিকভাবে হেনস্তা, ইয়ার্কি, ঠাট্টা-তামাশা কোনও কিছুই বাদ রাখেনি ওই যুবকরা। এমনকী গোটা ঘটনার ভিডিও তুলে রাখে তারা। কিন্তু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই অনেকেই ওই ঘটনার নিন্দা করতে থাকেন। একের পর এক সমালোচনা হতে থাকে ওই যুবকদের। অনেকেই এই ঘৃণ্য কাজের জন্য তাদের শাস্তি দাবি করেন।

[দেশে প্রথমবার থাবা Zika ভাইরাসের, নিশ্চিত করল WHO]

সোশ্যাল মিডিয়ায় পুরো ঘটনাটির ভিডিও ছড়িয়ে পড়তেই তদন্তে নামে পুলিশ। ইতিমধ্যে এক অভিযুক্তকে আটকও করেছে তাঁরা। বাকিদের খোঁজে তদন্ত চলছে। এর আগে চলতি বছর মার্চে ক্ষমতায় আসার পর রাস্তাঘাটে মহিলাদের হেনস্তা ঠেকাতে, ধর্ষণ রুখতে ‘অ্যান্টি-রোমিও স্কোয়াড’ তৈরি করেছিল যোগী আদিত্যনাথ। কিন্তু মুখ্যমন্ত্রীর সেই প্রয়াস যে সফল হয়নি, হালফিলে উত্তরপ্রদেশের ঘটনাই যেন তার প্রমাণ দিচ্ছে।

[জুলাইয়ের শেষেই রাজনৈতিক দল গড়ছেন রজনীকান্ত!]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement