BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লুডো খেলায় বারবার জিতছেন স্ত্রী, রাগে বধূর শিরদাঁড়া ভেঙে দিলেন স্বামী!

Published by: Tiyasha Sarkar |    Posted: April 27, 2020 5:09 pm|    Updated: April 27, 2020 5:09 pm

Vadodara man breaks wife's spine after she defeats him in online game

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে ঘরবন্দি দশায় ভাদোদরার এক দম্পতি মেতে উঠেছিলেন অনলাইন লুডো খেলায়। শুরুটা ভাল হলেও তার শেষ পরিণতি হল ভয়ংকর! খেলা নিয়ে বচসার জেরে স্বামীর বেধড়ক মারে শিরদাঁড়ায় গুরুতর জখম নিয়ে হাসপাতালে ভরতি স্ত্রী। পুলিশের জালে ‘গুণধর স্বামী’।

জানা গিয়েছে, গুজরাটের ভাদোদরার বাসিন্দা ওই বধূর স্বামী বরাবরই বন্ধুদের নিয়ে মেতে থাকতেন। তাঁর একার উপার্জনে সংসার চালানো দায় হয়ে উঠেছিল। তাই টিউশন শুরু করেছিলেন মহিলা। সেইসঙ্গে স্বামীকে ঘরমুখো করতে অনলাইন লুডোকেই বেছে নিয়েছিলেন তিনি। যাতে স্বামী ঘরে থাকেন সেই কারণে রীতিমতো লুডোর নেশা ধরিয়ে দিয়েছিলেন ওই বধূ। একসঙ্গে নিয়মিত খেলতেন তাঁরা। আর সেটাই কাল হল। ভাদোদরার অভয়ম হেল্পলাইনের কাউন্সেলরদের তরফে জানানো হয়েছে, বছর ২৪ এর ওই যুবতী এদিন স্বামীর সঙ্গে অনলাইনে লুডো খেলছিলেন। বারবার হেরে যাচ্ছিলেন ওই ব্যক্তি। এই বিষয়টি নিয়েই সমস্যার সূত্রপাত। স্ত্রীর কাছে হেরে যাওয়ার বিষয়টি মেনে নিতে পারছিলেন না তিনি।

[আরও পড়ুন: প্রবেশ রুখতে নয়া পন্থা, অন্ধ্র সীমানায় দেওয়াল তুলল তামিলনাড়ু সরকার]

এই নিয়ে অশান্তি শুরু হয় দম্পতির মধ্যে। অভিযোগ, সেই সময় আচমকা স্ত্রীকে মারতে শুরু করে অভিযুক্ত। এতেই শিরদাঁড়া ব্যপকভাবে ক্ষতিগ্রস্ত হয় ওই বধূর। তড়িঘড়ি তাঁকে ভরতি করা হয় হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিতসা চলছে তাঁর। ইতিমধ্যেই আক্রান্তের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। কাউন্সেলরদের মতে, বারবার স্ত্রীর কাছে পরাজিত হওয়ার বিষয়টি মেনে নিতে পারছিলেন না অভিযুক্ত ব্যক্তি। সেই কারণেই এই মর্মান্তিক পরিণতি।

অঙ্কন: সুযোগ বন্দ্যোপাধ্যায়

[আরও পড়ুন: হাসি ফিরল ভিন রাজ্যে আটক অসমের পড়ুয়াদের মুখে, কোটা থেকে ফেরানো হল ৩৯১ জনকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে