Advertisement
Advertisement

রাতের মুম্বইয়ে কতটা নিরাপদ লোকাল ট্রেন, জানান দিচ্ছে ছবি

এরাজ্যের নিত্যযাত্রীদের বহুদিনের ক্ষোভ কিছুটা হলেও প্রশমিত হবে জানলে।

Video captures drunken man on Mumbai locals
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:May 19, 2018 5:18 pm
  • Updated:May 19, 2018 5:18 pm

সুব্রত বিশ্বাস: ‘নদীর এপার কহে ছাড়িয়া নিঃশ্বাস, ওপারে সর্ব সুখ আমার বিশ্বাস।’ এমনটাই মানুষের ধারণা দূর সম্পর্কে। যেমনটা ভাবেন এরাজ্যের হাওড়া-শিয়ালদহের নিত্যযাত্রীরা। বিশেষত যাঁরা রাতে যাত্রা করেন তাঁরা। তাঁদের আক্ষেপ, রাতের ট্রেন যাত্রা মানে মদ-মাতালের বাড়বাড়ন্ত। বিশেষত ভেন্ডর কামরায়। মদিরায় বেহুঁশ যাত্রীর সহযাত্রী হওয়ার আক্ষেপ শোনা যায় হাওড়া-শিয়ালদহের নিত্যযাত্রীদের গলায়। তাঁদের আক্ষেপ অন্য কোনও রাজ্যে এমন দেখা যায় না। তবে তাদের এই ধারণা কি একেবারই ঠিক?

[OMG! প্রিন্স হ্যারির বিয়েতে ষাঁড় উপহার PETA-র!]

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটালের হাতে এসেছে এমন প্রমাণ যা চমকে দিতে পারে আপনাকে। গভীর রাতে মুম্বই শহরতলির ট্রেনের চিত্র পাঠিয়েছেন এক যাত্রী। যা দেখে পালটে যেতে পারে আপনার ধারণা। কারণ, মুম্বইয়ে রাতের শহরতলির ট্রেনেও এমন মদ-মাতালের আড্ডা দেখা যায়। মদ্যপের টাল সামলাতে না পারার দৃশ্য চোখে পড়ে সচরাচর। জামা খুলে রাতের ট্রেনে মদ্যপের বেসামাল যাত্রা ধরা পড়েছে সেই দৃশ্যে।

Advertisement

[বিনা যুদ্ধেই জমি ছাড়লেন ইয়েদি, জয়ের উচ্ছ্বাস জোট শিবিরে]

এছাড়াও, শুক্রবার মুম্বইয়ের সিএসআই বিমানবন্দরে অভিযান চালিয়েছিল জিআরআই জোনাল ইউনিট। সেখানে অভিযান চালিয়ে কালিকটের এক যাত্রীকে গ্রেপ্তার করে আধিকারিকরা। তার কাছ থেকে ২.৫৩ কিলোগ্রাম ফেনলিট্রিডাইন আটক করা হয়েছে বলে জানাগিয়েছে। যার আনুমানিক মূল্য ৩২.৫০ লাখ টাকা। এনডিপিএস ১৮৮৫-র আইনানুযায়ী, নিষিদ্ধ এই মাদক ট্যাবলেট। জানা গিয়েছে, ভিআইপি স্যুটকেসের নিচে লুকিয়ে রাখা ছিল এই মাদক। সৌদি আরবের রিয়াধে পাচার করার উদ্দেশ্যেই এই মাদক নিয়ে যাওয়ার হচ্ছিল বলে জানিয়েছেন অভিযানকারী অফিসারেরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ