১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মঞ্চে উঠে বিজেপি বিধায়ককে চড় কৃষক নেতার, ভাইরাল ভিডিওয় বিতর্ক তুঙ্গে

Published by: Biswadip Dey |    Posted: January 8, 2022 11:42 am|    Updated: January 8, 2022 12:53 pm

Video of elderly man slapping him goes viral, BJP MLA says it was just 'chacha's pat on cheek' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঞ্চে বসে রয়েছেন এক BJP বিধায়ক। আচমকাই সেখানে উপস্থিত হয়ে তাঁকে চড় মারলেন এক কৃষক নেতা। এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে এমনই এক ভিডিও।যদিও ওই বিজেপি বিধায়কের দাবি, ওই নেতা তাঁর পূর্বপরিচিত, তাঁর ‘কাকা’র মতো। তিনি ওই চড় মেরেছেন সস্নেহে।

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) উন্নাওয়ের সদর বিধানসভার বিধায়ক পঙ্কজ গুপ্ত। কৃষক নেতার কাছে চড় খাওয়ার পরে রীতিমতো অস্বস্তিতে তিনি। নানা গুঞ্জনের মধ্যেই পরিস্থিতি সামলাতে সাংবাদিক সম্মেলন করতে হল তাঁকে। সেখানেই ওই ব্যক্তিকে ‘কাকা’ বলে দাবি করতে দেখা গেল তাঁকে।

ঠিক কী বলেছেন ওই বিধায়ক? তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘‘ভিডিও ফুটেজে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, তিনি আমার কাকা। অতীতেও তিনি এমন করেছেন। এদিনও সস্নেহেই চাপড় মেরেছেন।’’ সম্মেলনে উপস্থিত ছিলেন ওই প্রবীণ কৃষক নেতা। তাঁকে মঞ্চে বিধায়কের পাশে বসে থাকতে দেখা গিয়েছে।

[আরও পড়ুন: COVID-19 Update: দেশে দৈনিক করোনা আক্রান্ত ১ লক্ষ ৪১ হাজার পার, সর্বোচ্চ সংক্রমিত ৫ রাজ্যের মধ্যে বাংলাও]

কী দেখা গিয়েছে ভিডিওয়? দেখা গিয়েছে ভরা সভায় মঞ্চে বসে রয়েছে পঙ্কজ। এই সময় লাঠি হাতে সেখানে উপস্থিত হন ছত্রপাল নামের ওই প্রবীণ কৃষক নেতা। উঠেই তিনি সটান চড় মেরে বসেন বিজেপি বিধায়ককে। এরপরই তাঁকে সেখান থেকে সরিয়ে ‌নিয়ে যান‌ নিরাপত্তা রক্ষীরা।

এত বিতর্ক যাঁকে নিয়ে, অর্থাৎ যিনি চড় মেরেছেন, সেই নেতার কী বক্তব্য? তিনি জানাচ্ছেন, যেহেতু মঞ্চের উপরে অলস ভাবে ওই নেতা বসেছিলেন, সেটা দেখেই তিনি সস্নেহে চাপড় মেরেছেন। তবে তিনি যাই বলুন, এমন ইস্যু হাতছাড়া করতে রাজি নয় বিরোধীরা। ভিডিও ভাইরাল হতেই কটাক্ষ করতে শুরু করেছেন তারা। কিন্তু ঘটনাটিকে বড় করে দেখতে নারাজ বিজেপি বিধায়ক। তাঁর দাবি, বিনা কারণে এই ঘটনাটিকে অন্য রং দেওয়ার চেষ্টা করছে বিরোধীরা। যেহেতু সামনেই নির্বাচন, তাই কোনও ইস্যু না পেয়ে এই সব ঘটনাকেই লক্ষ্য করে বিরোধিতার সুর চড়াচ্ছে তারা।

[আরও পড়ুন: করোনা আবহে বন্ধ হচ্ছে পুরীর মন্দির, ১০ জানুয়ারি থেকে নিষিদ্ধ দর্শনার্থী প্রবেশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে