Advertisement
Advertisement

Breaking News

Mumbai Local Train

দিল্লি মেট্রোর পর এবার মুম্বইয়ের লোকাল ট্রেনে ‘অশ্লীল’ নাচ তরুণীর! বিতর্ক তুঙ্গে

ভোজপুরী গানে তরুণীর শরীরী বিভঙ্গ ভাইরাল।

Video of woman's 'obscene' dance in Mumbai local train sparks outrage
Published by: Biswadip Dey
  • Posted:May 29, 2024 11:09 am
  • Updated:May 29, 2024 3:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋত্বিক ঘটকের ছবিতে একসময় যে ‘বীভৎস মজা’ নিয়ে আশঙ্কা প্রকাশ করা হয়েছিল এখন সেটাই যেন সর্বত্র দগদগে হয়ে ফুটে উঠছে। মেট্রো হোক বা রেল স্টেশন কিংবা ট্রেনের ভিতরে- রিলপ্রেমীরা সর্বত্রই নিজেদের ভিডিও বানাতে ব্যস্ত। বিতর্ক যতই হোক, সেসবকে কার্যতই বুড়ো আঙুল দেখাচ্ছেন তাঁরা। এবার ভাইরাল হল মুম্বইয়ের লোকাল ট্রেনের ভিতরে ভোজপুরী গানে তরুণীর শরীরী বিভঙ্গ! যাকে ঘিরে বিতর্ক তুঙ্গে।

ভাইরাল হওয়া ভিডিওগুলোয় দেখা যাচ্ছে মুম্বইয়ের লোকাল ট্রেনই (Mumbai Local Train) কেবল নয়, ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস স্টেশনের প্ল্যাটফর্মেও কোমর দোলাচ্ছেন ওই তরুণী! ট্রেনেও জেনারেল এবং লেডিস দুই কামরাতেই নেচে রিল (Reel) বানিয়েছেন তিনি। ভোজপুরী গানে তাঁর নাচের এই সব ভিডিও ঘিরেই নিন্দার ঝড় বইছে। ইতিমধ্যেই ‘মুম্বই ম্যাটার্স’ নামের এক অ্যাকাউন্ট থেকে এক্স হ্যান্ডলে ভিডিওগুলো শেয়ার করে লেখা হয়েছে, ‘মুম্বইয়ের লোকাল ট্রেনে কখনওই শান্তি পান না যাত্রীরা। হকার, ভিখারি তো ছিলেনই। এখন যুক্ত হয়েছেন রিল মেকাররা।’ তিনি রেলমন্ত্রকের পাশাপাশি মুম্বইয়ের জিআরপি ও ডিআরএম তথা সেন্ট্রাল রেলওয়ের মুম্বই ডিভিশনকেও মেনশন করেছেন তাঁর পোস্টে।

Advertisement

[আরও পড়ুন: ‘মন নিয়ে খেলে মন ভেঙেছে’, সুইসাইড নোটে আক্ষেপ যুবতীর, গ্রেপ্তার বিবাহিত প্রেমিক]

ইতিমধ্যেই সাড়া দিয়েছে ডিআরএম। তারা সেই পোস্টকে ফরোয়ার্ড করে দিয়েছে আরপিএফকে। আরপিএফের তরফেও জানানো হয়েছে, ‘তথ্যের জন্য ধন্যবাদ। বিষয়টি সংশ্লিষ্ট আধিকারিকদের কাছে পাঠানো হয়েছে প্রয়োজনীয় পদক্ষেপের জন্য।’ তবে শেষ খবর পাওয়া পর্যন্ত কোনও পদক্ষেপের কথা জানা যায়নি।

এদিকে নেট ভুবনে এমন ভিডিও ঘিরে শুরু হয়েছে তুমুল সমালোচনা। এক নেটিজেনের দাবি, এই তরুণী এর আগে নানা পাবলিক প্লেসে এই ধরনের ভিডিও বানিয়ে বিতর্ক তৈরি করেছেন। এমনকী, তাঁকে একবার আটকও করা হয়। কিন্তু শেষপর্যন্ত হুঁশিয়ারি দিয়ে ছেড়েও দেওয়া হয়। এবার তাঁকে গ্রেপ্তার করা হোক, উঠছে দাবি। উল্লেখ্য, এর আগে দিল্লি মেট্রোয় ভিডিও তৈরি করে বিতর্কে জড়িয়েছিলেন দুই তরুণী। সেই বিতর্কের পর এবার মুম্বইয়ের লোকাল ট্রেনকেও ধাওয়া করল রিল বিতর্ক।

[আরও পড়ুন: মাঝ আকাশে বিমান, সম্পূর্ণ নগ্ন হয়ে দৌড়তে শুরু করলেন যাত্রী! তার পর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ