BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Uttar Pradesh: কাজ না করার ‘শাস্তি’, জমা জলে খালি পায়ে BJP বিধায়ককে হাঁটালেন এলাকাবাসী

Published by: Paramita Paul |    Posted: August 1, 2021 2:04 pm|    Updated: August 1, 2021 2:04 pm

Villagers drag BJP MLA to walk him through sewage water in Uttar Pradesh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশা ছিল উন্নয়ন করবেন। হাল ফিরবে এলাকার। ঝাঁ চকচকে হবে রাস্তাঘাট। কিন্তু কোথায় কী! ভোটে জেতার পর এলাকায় বিধায়কের (BJP MLA) টিকিও দেখা যায়নি। যে অন্ধকারে ছিলেন এলাকাবাসী, সেখানেই রয়ে গেলেন। যার জেরে ক্ষোভে ফুঁসছিলেন তাঁরা। এদিকে বছর ঘুরলেই ভোট। তাই নির্বাচনে জেতার চার বছর পর প্রথমবার নিজের বিধানসভা এলাকায় এসেছিলেন বিজেপি বিধায়ক। হাতেনাতে তাঁকে শিক্ষা দিলেন এলাকার বাসিন্দারা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। ঠিক কী ঘটল যোগীরাজ্যে উত্তরপ্রদেশে (Uttar Pradesh)?

বিজেপি সদস্য কমল সিং মালিক। চার বছর আগে উত্তরপ্রদেশের গ্রামুক্তেশ্বর এলাকা থেকে ভোটে জিতেছিলেন। সেই সময় উন্নয়নের প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। কিন্তু ঘটল উলটো। এলাকাবাসীর অভিযোগ, গত চার বছরে একবারের জন্যও নির্বাচনী ক্ষেত্রে আসেননি কমল সিং। কিন্তু কথায় আছে ভোট বড় বালাই। তাই চার বছর পর শনিবার নিজের বিধানসভা এলাকার হাপরে পদযাত্রা করতে এসেছিলেন তিনি। তখনই এলাকাবাসীর ক্ষোভের মুখে পড়তে হয় তাঁকে।

[আরও পড়ুন: ‘অন্য দলে যোগ দেব না’, ফেসবুকে লিখেও লাইনটি মুছলেন Babul, তুঙ্গে দলবদলের জল্পনা]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছ, জল জমা রাস্তায় হেঁটে যাচ্ছেন কমল সিং। পাঞ্জাবি আর পাজামা পরা বিধায়কের খালি পা। তাঁকে ওই অবস্থায় হাত ধরে জল জমা রাস্তায় টেনে নিয়ে যাচ্ছেন গ্রামবাসীরা। নেপথ্যে গ্রামবাসীরা বলছেন, “দেখুন এখানে বিধায়ক জল জমা রাস্তায় হাঁটছেন। কী করবেন! উনি এলাকায় এত দিন কোনও কাজই করেননি।” এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা বলছেন, ‘উচিৎ শিক্ষা হয়ছে।’ তবে এ নিয়ে বিজেপির তরফে কোনও বিবৃতি এখনও পাওয়া যায়নি। বা সংবাদমাধ্যমে মুখ খোলেননি বিধায়কও।

 

[আরও পড়ুন: BJP ছেড়েই ‘শ্রীমান’ দিলীপকে খোঁচা বাবুলের, ফেসবুকে শানালেন আক্রমণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×