BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাস্তবের ‘মর্দানি’! বৃষ্টি বিপর্যস্ত চেন্নাইয়ে অচৈতন্য ব্যক্তিকে কাঁধে তুললেন মহিলা পুলিশ

Published by: Subhajit Mandal |    Posted: November 11, 2021 8:50 pm|    Updated: November 11, 2021 9:52 pm

Viral Video: Woman police inspector carries unconscious man on her shoulders in rain effected Chennai | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুপোলি পর্দায় নয়, এ হল বাস্তবের মর্দানির নজির। বৃষ্টিতে বিপর্যস্ত গোটা চেন্নাই (Chennai) শহর। জলমগ্ন চারদিক। তারমধ্যেই অচৈতন্য এক ব্যক্তিকে কাঁধে করে হাসপাতালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলেন এক মহিলা পুলিশ অফিসার। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। যার পর ওই মহিলা অফিসারকে কুর্নিশ জানাচ্ছেন সকলেই।

কিলপাউক এলাকার একটি কবরস্থান থেকে অচৈতন্য ওই ব্যক্তিকে উদ্ধার করেন মহিলা পুলিশ অফিসার রাজেশ্বরী। রাজেশ্বরী চেন্নাইয়ের টিপি ছত্রম থানায় ইন্সপেক্টর পদে কর্মরত। জানা গিয়েছে, ২৮ বছরের অচৈতন্য ওই ব্যক্তি ওই কবরস্থানেরই কর্মী। গত পাঁচ দিন ধরে একটানা বৃষ্টি চলছে চেন্নাই-সহ দক্ষিণের রাজ্য তামিলনাড়ুর (Tamilnadu) বিভিন্ন জেলায়। সারারাত বৃষ্টিতে ভিজে কবরস্থানের ওই কর্মী গুরুতর অসুস্থ হয়ে পড়েন। শরীরে সার ছিল না। ওই ব্যক্তিকে এমন অবস্থায় দেখে দ্রুত ব্যবস্থা নেন কর্তব্যরত অফিসার রাজেশ্বরী। অন্য উপায় না দেখে তাঁকে কাঁধে তুলেই হাঁটা শুরু করেন হাসপাতালের উদ্দেশে। পরে রাস্তায় একটি অটো পেয়ে তাতে করেই নিয়ে যান হাসপাতালে। এরপর ওই ব্যক্তির চিকিৎসার ব্যবস্থাও হয়।

[আরও পড়ুন: শৌচাগারে গিয়ে ‘মজা’ করার কুপ্রস্তাব! ভাইরাল ভিডিও, গ্রেপ্তার যোগীরাজ্যের সরকারি অফিসার

রাজ্য প্রশাসনের তরফে জানানো হয়েছে, লাগাতার দুর্যোগে তামিলনাড়ুতে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১২ জনের। চেন্নাই শহরেও সম্পূর্ণ বিপর্যস্ত জনজীবন। শহরের প্রায় সবজায়গায় জল জমে গিয়েছে। স্থানীয় বাসিন্দারা ক্ষোভ ফুঁসছেন। আঙুল তুলছেন প্রশাসনের দিকে। জানা গিয়েছে, চেন্নাইয়ের কে কে নগর হাসপাতালেও ঢুকে পড়েছে প্রবল প্লাবনের জল। মেট্রো স্টেশনের বাইরে জল থইথই করছে বলে খবর। জল ঢুকেছে বিমানবন্দরেও। বিমান ওঠানামা এখনও স্বাভাবিক হয়নি।

[আরও পড়ুন: প্রচারে প্রার্থীদের নিরাপত্তা দিতে হবে, সুপ্রিম কোর্টের নির্দেশে ধাক্কা ত্রিপুরা সরকারের]

এমন পরিস্থতিতে প্রয়োজন ছাড়া বাসিন্দাদের ঘরের বাইরে বের হতে বারণ করেছে প্রশাসন। তামিলনাড়ুতে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর ১১টি দল এবং পুদুচেরিতে দু’‌টি দল মোতায়েন করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে