Advertisement
Advertisement
Hyderabad

সংস্থার অনুষ্ঠানে স্টান্টবাজি! দুর্ঘটনায় বেঘোরে প্রাণ গেল CEO-র

আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন সংস্থার প্রেসিডেন্ট।

Vistex CEO Died In Freak Hyderabad Accident | Sangbad Pratidin

ফাইল চিত্র।

Published by: Kishore Ghosh
  • Posted:January 20, 2024 4:55 pm
  • Updated:January 20, 2024 4:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবন আসলে ভাগ্যের খেলা। কথায় বলে, ‘রাখে হরি মারে কে, মারে হরি রাখে কে!’ নচেত একটা সুস্থ লোক নিজের সংস্থার রজতজয়ন্তী অনুষ্ঠানে এভাবে বেঘোরে মারা পড়েন! না, হৃদরোগে আক্রান্ত হননি ভিনটেক্স এশিয়ার সিইও সঞ্জয় শাহ। কোনও রকম শারীরিক অসুস্থই ছিল না মানুষটার। তথাপি আনন্দের অনুষ্ঠানে শোকের অন্ধকার নামল! কীভাবে? ৫৬ বছরের ধনকুবের ব্যবসায়ীর মৃত্যু হল কেন?

বৃহস্পতিবার সন্ধ্যায় ভয়ংকর দুর্ঘটনা ঘটে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে। সেখানেই সংস্থার রজতজয়ন্তী উপলক্ষে আয়োজন করা হয়েছিল জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান। অভিনব কায়দায় একটি স্টান্টে মধ্যে দিয়ে মঞ্চে প্রবেশ করার কথা ছিল শাহ এবং সংস্থার প্রেসিডেন্ট রাজু দাতলার। একটি লোহার খাঁচার চড়ে মঞ্চে নামার কথা ছিল সঞ্জয়ের। তাতেই বিরাট বিপত্তি ঘটে।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: ‘তুমি বড্ড বেশি কথা বলছ’, দল নিয়ে প্রকাশ্যে মুখ খোলায় হুমায়ুন কবীরকে ধমক মমতার]

পরিকল্পনা মতোই খাঁচার ভিতরে প্রবেশ করেন সঞ্জয় শাহ ও রাজু দাতলা। খাঁচাটি বাঁধা ছিল লোহার চেনের সঙ্গে। ধীরে ধীরে খাঁচাটিকে নামানো হচ্ছিল ঝলমলে মঞ্চে। এর পরেই নিমেষে দুর্ঘটনা ঘটে। হঠাৎই লোহার চেন থেকে খাঁচাটি ছিঁড়ে পড়ে মঞ্চের উপরে। তাতে গুরুতর আহত হন দুজনেই। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় দুজনকেই। সেখনে মৃত্যু হয় সঞ্জয়ের। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে রাজুর।

 

[আরও পড়ুন: শর্তসাপেক্ষে রামপুজোর অনুমতি, বঙ্গ বিজেপিকে মিছিলের রুট বেঁধে দিল হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ