Advertisement
Advertisement
সার্জিক্যাল স্পিরিট

মদের বদলে সার্জিক্যাল স্পিরিট পান, বন্ধুর পার্টিতে নেশা করে মৃত্যু ৫ জনের

হাসপাতালে ভরতি আরও দু'জন

Vizag: 5 Dead after consuming Surgical Spirit at Friends party
Published by: Subhamay Mandal
  • Posted:June 2, 2020 2:55 pm
  • Updated:June 2, 2020 2:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতের কাছে মদ ছিল না। তাই ‘দুধের স্বাদ ঘোলে মেটাতে’ সার্জিক্যাল স্পিরিটই ছিল ভরসা। তাই দিয়ে পার্টিতে নেশা করছিলেন বন্ধুরা। আর তাতেই হল কাল। স্পিরিটের বিষক্রিয়ায় কয়েক ঘণ্টার মধ্যেই পাঁচ বন্ধুর মৃত্যু হল। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের কাশিমোক্তা গ্রামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক বন্ধু পার্টির আয়োজন করেছিলেন। শনিবার রাতে সেই বন্ধুর বাড়িতে সবাই এসে হুল্লোড় করেন। তারপর একসঙ্গে নেশাও করেন। নেশার জন্য মদ ছিল না কাছে। তাই সার্জিক্যাল স্পিরিটই ভরসা ছিল। তাই দিয়েই ‘দুধের স্বাদ ঘোলে’ মেটান বন্ধুরা। এরপর সবাই বাড়ি চলে যান। কিন্তু পরেরদিন ভোরে শুরু হয় বিষক্রিয়া। একসঙ্গে সবাই অসুস্থ হয়ে পড়েন। রবিবারই তিনজন মারা যান। সোমবার ভাইজাগের কিং জর্জ হাসপাতালে আরও দুই বন্ধু মৃত্যু হয়। আরও দু’জন সেখানে ভরতি রয়েছেন। ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, বিষাক্ত তরল সেবনের ফলেই মৃত্যু হয়েছে তাঁদের।

Advertisement

[আরও পড়ুন: ‘আমি চললাম’, লকডাউনে অনলাইন ক্লাস করতে না পারায় অভিমানে আত্মঘাতী কেরলের কিশোরী]

পুলিশ জানিয়েছে, যে ব্যক্তি বাড়িতে বন্ধুদের ডেকেছিলেন সেই পি আনন্দএক ওষুধ সংস্থায় কাজ করতেন। তিনিই বাড়িতে সার্জিক্যাল স্পিরিট এনে নেশা করার জন্য বন্ধুদের ডেকেছিলেন। মদের বদলে স্পিরিটেই নেশা করার কথা ভেবেছিলেন। পার্টি শেষে যে-যাঁর বাড়িতে ফিরে যান। কিন্তু, কয়েক ঘণ্টার মধ্যে সকলে অসুস্থ বোধ করতে থাকেন। আনন্দ ও নুকারাজুকে নামে আরেকজনকে হাসপাতাল নিয়ে যাওয়ার সময়টুকু পাওয়া যায়নি। রবিবার ভোরে বাড়িতেই তাঁদের মৃত্যু হয়। ওইদিনই পরে হাসপাতালে মৃত্যু হয় আপ্পা রাও নামে আরেকজনের।

Advertisement

[আরও পড়ুন: প্রবল বৃষ্টির জের, অসমে ভূমিধসের ফলে মৃত কমপক্ষে ২০]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ