Advertisement
Advertisement

Breaking News

Amit Shah

‘মেরে পাস মোদি হ্যায়’, পাকিস্তানের ‘পরমাণু বোমা’কে কাঁচকলা দেখিয়ে বার্তা শাহের

বাড়াবাড়ি করলে গোটা পাকিস্তানকে 'সাফ' করার হুঁশিয়ারি শাহের।

We have Narendra Modi we are not afraid of atom bomb says Amit Shah said on POK
Published by: Amit Kumar Das
  • Posted:May 18, 2024 3:47 pm
  • Updated:May 18, 2024 4:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মেরে পাশ মা হ্যায়’। ‘দিওয়ার’ সিনেমার বিখ্যাত সেই ডায়ালগের ঝাঁঝ এবার ভোটের মঞ্চে। যদিও সেই ডায়ালগে সামান্য একটু রদবদল করে মায়ের জায়গায় মোদিকে বসালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পাক অধিকৃত কাশ্মীর নিয়ে বিরোধী শিবিরকে তোপ দেগে বার্তা দিলেন, ‘মেরে পাস মোদি হ্যায়, অ্যাটম বোম সে নেহি ডরতে।’ অর্থাৎ, ‘আমার কাছে মোদি আছেন, পরমাণু বোমাকে ভয় পাই না।’

আসলে লোকসভা নির্বাচনী প্রচারে সাম্প্রতিক সময়ে আলাদা জায়গা পেয়েছে পাক অধিকৃত কাশ্মীর (POK)। সীমান্ত পারের অশান্তি সেই প্রচারে বাড়তি ইন্ধন যোগাচ্চে বিজেপিকে (BJP)। এই ইস্যুতেই কিছু দিন আগে কংগ্রেস (Congress) নেতা মণিশংকর আইয়ার বলেছিলেন, মোদি সরকারের উচিৎ পাকিস্তানকে সম্মান করা। কারণ ওদের হাতে পারমানবিক বোমা রয়েছে। কোনও পাগল যদি ক্ষমতায় আসে সেক্ষেত্রে বলা যায় না কোথা থেকে কী হয়ে যেতে পারে। তবে কংগ্রেস নেতার এহেন মন্তব্যকে হাতিয়ার করে হাত শিবিরকে নিশানায় নিয়েছে বিজেপি।

Advertisement

[আরও পড়ুন: ঠাটিয়ে চড় কানহাইয়া কুমারকে, প্রচারে বেরিয়ে আক্রান্ত কংগ্রেস প্রার্থী]

শনিবার বুন্দেলখণ্ডের ঝাঁসিতে এই ইস্যুতেই সুর চড়ান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তিনি বলেন, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ ছিল এবং থাকবে। এবং আমরা ফের তা অধিগ্রহণ করব। মণিশংকরের নাম ধরে তিনি বলেন, ‘উনি বলছেন পাকিস্তানের সম্মান করুন কারণ ওদের হাতে পরমানু বোমা রয়েছে। পিওকে-এর দাবি না জানাতে। আমি ওনাকে জানাতে চাই, আমার কাছে মোদি আছেন, আমি পরমাণু বোমাকে ভয় পাই না।’

Advertisement

[আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে ‘মার’, পাটুলি থানা ঘেরাও সৃজনের]

এখানেই না থেমে নরেন্দ্র মোদির সঙ্গে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করে অমিত শাহ আরও বলেন, মোদিজি প্রধানমন্ত্রী হওয়ার পর যোগীজি মুখ্যমন্ত্রী হলেন এখানে। এর পর থেকে উত্তরপ্রদেশের উন্নয়ন গোটা দেশ দেখেছে। আগে এখানে দেশি পিস্তল তৈরি হত। এখন এখানে ডিফেন্স করিডোর তৈরি হয়েছে। এখন কামানের গোলা তৈরি হয়। এর রেশ ধরেই শাহ বলেন, পাকিস্তান যদি কোনও রকম ভুল পদক্ষেপ নেয়, সেক্ষেত্রে এই বুন্দেলখণ্ডের কামানের গোলা পাকিস্তানের মাটিতে আছড়ে পড়বে এবং গোটা পাকিস্তানকে সাফ করে দেবে।

[আরও পড়ুন: ২৫ দিন পর বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি, কোথায় ছিলেন অভিনেতা?]

শুধু তাই নয়, কংগ্রেসের বিরুদ্ধে ভারত ভাগের অভিযোগ তুলে অমিত শাহ আরও বলেন, কংগ্রেস চায় দেশকে ভাগ করতে। ওরা বলে দক্ষিণ ও উত্তর ভারত দুই অংশে দেশকে ভাগ করা হোক। মোদিজির উপস্থিতিতে কেউ ভারত ভাগ করতে পারবে না। এই নির্বাচনের একদিকে রয়েছে ১২ লক্ষ কোটি টাকার দুর্নীতিকারী ইন্ডিয়া জোট ও অন্যদিকে একা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যিনি গত ২৩ বছর ধরে মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী পদে রয়েছেন অথচ তাঁর বিরুদ্ধে কখনও ২৫ পয়সারও দুর্নীতির অভিযোগ ওঠেনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ