Advertisement
Advertisement
Gurucharan Singh

২৫ দিন পর বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি, কোথায় ছিলেন অভিনেতা?

স্বস্তির নিশ্বাস ফেললেন সোধির পরিবারের লোকজনেরা।

'Taarak Mehta Ka Ooltah Chashma' actor Gurucharan Singh returned home

অভিনেতা গুরুচরণ সিং। ফাইল ছবি

Published by: Sayani Sen
  • Posted:May 18, 2024 10:58 am
  • Updated:May 18, 2024 10:58 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্মের টান। তা অগ্রাহ্য করতে পারেননি। আর তাই বাড়িছাড়া হয়ে গিয়েছিলেন ‘তারক মেহতা কা উলটা চশমা’র (Taarak Mehta Ka Ooltah Chashmah) সোধি। ২৫ দিন পর অবশ্য বাড়ি ফিরলেন আচমকা ‘নিখোঁজ’ হয়ে যাওয়া অভিনেতা। তার ফলে স্বস্তির নিশ্বাস ফেললেন তাঁর পরিবারের লোকজনেরা। খুশি তাঁর অনুরাগীরাও।

গত ২৬ এপ্রিল পুলিশের দ্বারস্থ হন অভিনেতা গুরুচরণ সিং (Gurucharan Singh) ওরফে সোধির বাবা। তিনি জানান, গত ২২ এপ্রিল সকাল সাড়ে আটটায় মুম্বই যাওয়ার জন্য বেরন। বিমানে যাওয়ার কথা থাকলেও তিনি পৌঁছননি। ফোনেও তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। নিখোঁজ হয়ে গিয়েছেন। এই অভিযোগের ভিত্তিতে অপহরণের মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ। একাধিক দল তৈরি করে অভিনেতার খোঁজ চলছিল বলেও জানান তদন্তকারীরা।

Advertisement

[আরও পড়ুন: মাদক খেয়ে উদ্দাম যৌনলীলা! মিলনের ‘আজব’ পরীক্ষায় প্রাণ গেল যুবতীর]

পুলিশ সূত্রে খবর, সিসি ক্যামেরার ফুটেজ অনুযায়ী শেষবার গত ২৪ এপ্রিল বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে পালামে দেখা যায় অভিনেতাকে। তাঁকে একটি ব্যাগ কাঁধে রাস্তা পার হতে দেখা যায়। তবে তার পরই মোবাইল ফোন সুইচড অফ করে দেন সিধু। মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে আর তাঁর গতিবিধি সংক্রান্ত কোনও তথ্য পাওয়া সম্ভব হয়নি পুলিশের। নিখোঁজ হয়ে যাওয়ার পর দিল্লির একটি এটিএম থেকে ৭ হাজার টাকাও তুলেছিলেন অভিনেতা।

Advertisement

দিন যতই যাচ্ছিল, ততই যেন জোরাল হচ্ছিল অপহরণের আশঙ্কা। এর পর আচমকাই নিখোঁজের ২৫ দিনের মাথায় রহস্যভেদ। সকলকে অবাক করে আচমকাই বাড়ি ফেরেন অভিনেতা। পুলিশকে তিনি জানান, ধর্মের টানে বাড়ি ছেড়েছিলেন। গত ২৫ দিন ধরে একাধিক শহরের বিভিন্ন তীর্থক্ষেত্রে যান। অমৃতসর এবং লুধিয়ানার গুরুদ্বারেই ছিলেন। এভাবেই দিব্যি দিন কাটছিল। দিন কুড়ির পর বাড়ি ফেরার কথা মনে হয়। সে কারণেই বাড়ি ফেরা। স্বস্তিতে সিধুর পরিবার।

[আরও পড়ুন: দুই স্ত্রী অর্জুন সিংয়ের! ভোটের বারাকপুরে উত্তাপ বাড়াল মহিলা তৃণমূলের বিস্ফোরক ‘নথি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ