BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘যারা রাম মন্দিরের বিরোধিতা করবে তাদের মুণ্ডচ্ছেদ করব আমরা’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 9, 2017 10:27 am|    Updated: December 18, 2019 3:22 pm

We will behead those who oppose the construction of Ram temple, says BJP Hyderabad MLA Raja Singh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাম মন্দির জট এখনও কাটেনি। যদিও পুরোটাই আদালতের বিচারাধীন বিষয়, তবু তা নিয়ে রাজনৈতিক নেতাদের চাপানউতোর কমার কোনও লক্ষণ নেই। বিশেষত উত্তরপ্রদেশে বিজেপির বিপুল জয়ের পর আশায় বুক বেঁধেছেন বিজেপি নেতা-সমর্থকরা। সে আশা এতটাই প্রবল যে, যারা এর বিরোধিতা করবে তাদের মুণ্ডচ্ছেদ করতেও বাধবে না। এমনটাই জানিয়ে দিলেন হায়দরাবাদের বিজেপি বিধায়ক রাজা সিং।

‘মৌলবীদের কথা বিশ্বাস করবেন না, তিন তালাক বলে কোরানে কিছু নেই’  ]

 ৯২-এর বাবরি মসজিদ ধ্বংসে আদবানী ও অন্যান্য নেতাদের বিরুদ্ধে পুনরায় চার্জ গঠনের আর্জি জানিয়েছে সিবিআই। পুরোটাই দেশের সর্বোচ্চ আদালতের বিচারাধীন। কিন্তু উত্তরপ্রদেশে বিজেপি নির্বাচনী প্রচারের মধ্যে অন্যতম ছিল অযোধ্যার ওই বিতর্কিত স্থানে রাম মন্দির নির্মাণ করার প্রতিশ্রুতি। গেরুয়া ঝড়ে গোবলয়ে ক্ষমতায় এসেছে বিজেপি। ফলে প্রত্যাশামতোই এখন মন্দির নির্মাণ স্রেফ সময়ের অপেক্ষা বলেই মনে করছেন অনেক সমর্থকরা। কিন্তু মাঝে আছে আদালত। তবে তাতে অবশ্য মন্তব্যে বাজার সরগরম করা কমছে না। যেমনটি করলেন বিজেপি বিধায়ক রাজা সিং। তাঁর সাফ কথা, যাঁরা মন্দির নির্মাণের বিরোধিতা করবে, তাদের মুণ্ডচ্ছেদও করা হতে পারে।

এই অবশ্য প্রথম নয়, এর আগেও বহুবার বিতর্কিত মন্তব্য করেছেন এই বিধায়ক। দাদরিতে গোমাংস রাখার অভিযোগে খুন হতে হয়েছিল মহম্মদ আখলাখকে। তা নিয়ে গোটা দেশ উত্তাল। বিভিন্ন শিবির থেকে ঘটনার নিন্দা ভেসে আসছে। তারই মধ্যে রাজা সিংয়ের বক্তব্য ছিল, গো-রক্ষার জন্য তাঁকে যদি দাদরির মতো কাণ্ড আরও ঘটাতে হয়, তাতেও তিনি ও তাঁর সহকর্মীরা রাজি। সে মন্তব্য নিয়েও কম বিতর্ক হয়নি।

ভিকি নয় ‘নিকি ডোনার’, ডিম্বাণু বিক্রি করেই উপার্জন করেন এই মহিলারা ]

শনিবারই রাম মন্দির নিয়ে তাঁর ভাবনার কথা সরাসরি জানিয়েছিলেন বিজেপি নেত্রী উমা ভারতী। তাঁর বক্তব্য, রাম মন্দির একটি বিশ্বাসের ব্যাপার। আর সে বিশ্বাস নিয়ে তাঁর গর্বের শেষ নেই। রাম মন্দিরের পক্ষে সওয়াল করে তাঁকে যদি জেলে যেতে হয়, এমনকী তাঁর যদি ফাঁসিও হয়, তাতেও তিনি রাজি। উমা ভারতীর সেই বিশ্বাসই এদিন অন্যরকম হয়ে বাজল রাজা সিংয়ের কথায়। বিশ্বাসের শিকড় যেন হুমকি হয়েই ডালপালা মেলেছে। আর তাঁর তাঁর অকুতোভয় উক্তি, রাম মন্দির তৈরি হলে কী হবে ভেবে যাঁরা ভয় পাচ্ছেন তাঁদের বলে রাখছি, রাম মন্দিরের বিরোধিতা করলে তাঁদের মুণ্ডচ্ছেদ করা হবে।

 

‘বন্দেমাতরম’ গাইতে না চাওয়া চিন্তার বিষয়: যোগী আদিত্যনাথ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে