Advertisement
Advertisement
Sansad TV

সংসদ টিভিতে মোদি সরকারের প্রচার! অনাস্থা প্রস্তাবের মাঝেই উত্তাল লোকসভা

বিরোধীদের প্রতিবাদের মুখে স্পিকার বলেন, ''আমার কাছে কোনও বাটন নেই।''

Why Sansad TV's ticker sparked opposition fury during no-confidence debate। Sangbad Pratidin
Published by: Biswadip Dey
  • Posted:August 8, 2023 9:11 pm
  • Updated:August 8, 2023 9:11 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরোধীদের আনা অনাস্থা প্রস্তাবে দিনভর উত্তাল সংসদ। আর সেদিনই বিরোধীদের অভিযোগ, ‘সংসদ টিভি’তে চলছে সরকারের উন্নয়নমূলক কাজের প্রচার! আসলে প্রসার ভারতীর চ্যানেলটির সম্প্রচারের সময় স্ক্রিনের নিচের চলমান অংশ যেটিকে ‘টিকার’ বলে সেখানে ফুটে উঠতে দেখা গিয়েছে সরকারের উন্নয়ন সংক্রান্ত নানা ‘টেক্সট’! এমনটাই অভিযোগ বিরোধীদের।

এদিন লোকসভায় কংগ্রেসের উপ দলনেতা গৌরব গগৈ ডিবেট শুরু করেন। তিনি দাবি করেন, কেন শুরুতে রাহুল নেই। পরবর্তী বক্তা ছিলেন বিজেপি (BJP) সাংসদ নিশিকান্ত দুবে। কিন্তু তাঁর বক্তৃতার আগেই বহুজন সমাজবাদী পার্টির সাংসদ দানিশ আলি আঙুল তুলে দেখান সংসদ টিভির সম্প্রচারের দিকে। তিনি বলেন, টিভিতে (Sansad TV) সরকারি কাজের খতিয়ান দেখানো হচ্ছে টিকারে।

Advertisement

[আরও পড়ুন: শাহরুখের বদলে ‘ডন ৩’ ছবিতে রণবীর সিং! ফারহানের ঘোষণায় চাঞ্চল্য, ক্ষিপ্ত নেটিজেনরা]

উল্লেখ্য, মায়াবতীর দল অনাস্থা প্রস্তাবের বিরোধিতা বা সমর্থন কোনওটাই করছে না। কিন্ত তারাই এদিন মোদি সরকারকে কাঠগড়ায় তোলে সংসদ টিভির সম্প্রচার নিয়ে। আর তারপরই বিরোধীরা সোচ্চার হতে থাকে এই বিষয়টি নিয়ে। প্রবল হইচইয়ের মাঝে কিছুটা হালকা সুরে স্পিকার ওম বিড়লাকে (OM Birla) বলতে শোনা যায়, ”আমার কাছে তো কোনও বাটন নেই।” অর্থাৎ এই বিষয়টি তিনি নিয়ন্ত্রণ করছে না। সব মিলিয়ে অনাস্থা প্রস্তাবের মাঝেই সংসদ টিভির সম্প্রচার ঘিরে বিতর্ক তুঙ্গে উঠতে দেখা গেল।

Advertisement

[আরও পড়ুন: উচ্ছেদের নোটিসে স্থগিতাদেশ, জমি বিতর্কে সিউড়ি আদালতের নির্দেশে সাময়িক স্বস্তিতে অমর্ত্য সেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ