Advertisement
Advertisement
Salman Khan

‘গ্যাংস্টার বিষ্ণোইকে খতম করবই’, সলমনকে আশ্বাস শিণ্ডের

সলমনের বাড়ির বাইরে গুলি চলার ঘটনার পরই উত্তেজনা ছড়ায়।

'Will finish Lawrence Bishnoi', Eknath Shinde after meeting Salman Khan
Published by: Biswadip Dey
  • Posted:April 16, 2024 8:49 pm
  • Updated:April 16, 2024 8:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ”আমরা খতম করে দেব লরেন্স বিষ্ণোইকে।” সলমন খানের বাড়ি গিয়ে এমনই আশ্বাস দিতে দেখা গেল মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডেকে। গত রবিবার বলিউডের ‘ভাইজান’ সলমনের (Salman Khan) বাড়ির সামনে গুলি চালানোর ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দুই বাইক আরোহী এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যাচ্ছে।

যদিও এই ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যেই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে ভুজ পুলিশ। তারা বিষ্ণোই গ্যাংয়ের সদস্য বলে দাবি। এই পরিস্থিতিতে মঙ্গলবার সলমনের বাড়ি যান শিণ্ডে। তাঁকে স্বাগত জানাতে বাড়ির বাইরে বেরিয়ে আসেন খোদ সলমন। শিণ্ডের সঙ্গে করমর্দন করেন সলমন, সলমনের বাবা বিখ্যাত চিত্রনাট্যকার সেলিম, রাজনীতিক বাবা সিদ্দিকি ও তাঁর পুত্র জিশান। পরে শিণ্ডে আশ্বস্ত করেন সলমনকে।

Advertisement

[আরও পড়ুন: গোয়া নির্বাচনে ছিলেন আপের আর্থিক দায়িত্বে, লোকসভা ভোটের আগে ইডির হাতে গ্রেপ্তার সেই চনপ্রীত]

বেরিয়ে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে বলতে শোনা যায়, ”আমি সলমনকে বলেছি সরকার আপনার সঙ্গে রয়েছে। দুই অভিযুক্তকেই গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আমরা এই মামলার একেবারে মূল পর্যন্ত পৌঁছব। কেউ রেহাই পাবে না। কোনও গ্যাং কিংবা গ্যাংওয়ার বরদাস্ত করা হবে না। আমরা তা হতেই দেব না। আমরা বিষ্ণোইকে খতম করে দেব।”

Advertisement

প্রসঙ্গত, কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সলমনের বিরুদ্ধে। তারপর থেকেই সুপারস্টারকে নিজের শত্রু হিসেবে মানে বিষ্ণোই। এর আগে একাধিকবার সলমন খানকে হুমকি দিয়েছে সে। শোনা যাচ্ছে, রবিবারের হামলার নেপথ্যে রয়েছে বিষ্ণোই গ্যাংয়ের রোহিত গোদারা। যে কিনা রাজস্থান থেকে বিষ্ণোই গ্যাংয়ের কাজকর্ম অপারেট করে। তার পর থেকেই সলমনের বাড়ির বাইরে প্রহরা আরও কড়া করা হয়েছে। এদিন শিণ্ডে সলমনের বাড়িতে আসার সময় নিরাপত্তা আরও জোরদার করা হয়।

[আরও পড়ুন: বিরোধীদের ভূরি ভূরি অভিযোগের মাঝেই ইডিকে দরাজ সার্টিফিকেট মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ