BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অফিসেই দেহব্যবসা চালাচ্ছেন মহিলা বিধায়ক, অভিযোগ পুলিশকর্তার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 30, 2017 7:52 am|    Updated: April 30, 2017 7:55 am

Woman MLA running flesh trade in office chamber, Assam DSP held for obscene Facebook remarks

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাস অফিস চেম্বারে বসেই দেহব্যবসা চালাচ্ছেন বিজেপির মহিলা বিধায়ক। প্রতি ঘণ্টার জন্য আলাটা দামও ধার্য করা আছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যকর এই অভিযোগ তুলে গ্রেপ্তার হলেন অসম পুলিশের ডিএসপি অঞ্জন বোরা।

‘VIP নয়,  নতুন ভারতে প্রত্যেক ব্যক্তিই  IMPORTANT’ ]

ফেসবুকে এক বিতর্কিত পোস্টে এ প্রসঙ্গ টেনে আনেন ওই পুলিশকর্তা। তিনি লেখেন, নিজের চেম্বারে বসেই দেহ ব্যবসা চালাচ্ছেন এক মহিলা বিধায়ক। অসমে এই মুহূর্তে বিজেপির দু’জন মহিলা বিধায়ক আছেন। একজনের পদবি উল্লেখ করে পুলিশকর্তা জানান, এই ধরনের কাজের সঙ্গে তিনি যুক্ত নন। ফলত কার বিরুদ্ধে তাঁর এই অভিযোগ তা জলের মতোই স্পষ্ট হয়ে যায়। এ পোস্ট সামনে আসা মাত্র তীব্র বিতর্ক শুরু হয়। নানা অভিযোগের উত্তরে পুলিশকর্তা জানিয়েছিলেন, এক প্রাক্তন আরএসএস নেতা তাঁকে যা বলেছিলেন, তার উপর ভিত্তি করেই তিনি ওই পোস্ট করেছিলেন। তবে তিনিই যে এই পোস্ট করেছিলেন তা নিয়ে কোনওরকম সংশয়ের অবকাশ রাখেননি। সোশ্যাল মিডিয়া হ্যাক হওয়া বা এই ধরনের ঘটনা যে এটা নয়, তা স্পষ্ট হয়েছে।

পেট্রল-ডিজেলের দিন শেষ, এবার বিদ্যুতেই চলবে সব গাড়ি! ]

এরপরই ওই পুলিশকর্তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়। বিজেপি তাঁর বিরুদ্ধে আগেই এফআইআর দায়ের করেছিল। পরে সিআইডি তাঁকে গ্রেপ্তার করে। ঘটনার প্রতিক্রিয়া জানাতে গিয়ে রাজ্যের ডিজিপি মুকেশ সহায় জানান, আইনের উপরে কেউই নন। সকলকেই তা মান্য করতে হয়। প্রশাসনিক কাজের সঙ্গে যাঁরা যুক্ত আছেন তাঁদেরকে আরও খেয়াল রাখতে হয় এ বিষয়ে। কেউ যদি নিয়ম ভাঙেন তো তিনি আসলে নিজের ক্ষতিই করছেন। ফেসবুকের পোস্টটি অশ্লীল ছিল। কিন্তু ডিএসপি তার সাফাইও দিয়েছেন। এরপর আইন নিজের পথেই চলবে বলে জানান পুলিশকর্তা। ডিজিপি আরও জানান, সোশ্যাল মিডিয়ার মতো প্ল্যাটফর্মকে সবসময় ভাল কাজে লাগানোর জন্য উৎসাহিত করা হয় অফিসারদের। তাঁরা ভালই জানেন, তাঁদের কী করা উচিত নয়। তবু কখনও সখনও যে এ ধরনের ঘটনা ঘটে যায় তা স্বীকারই করে নিয়েছেন তিনি।

EVM মানে  ‘Every Vote Modi’,  কেজরিকে কড়া জবাব যোগীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে