BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘স্বল্পবসনা তরুণীদের ধর্ষণ করো’, ক্যামেরার সামনেই কুরুচিকর মন্তব্য মহিলার

Published by: Sulaya Singha |    Posted: May 1, 2019 5:11 pm|    Updated: May 1, 2019 5:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “এই মেয়েগুলিকে ধর্ষণ করো। এরা খাটো পোশাক পরে সবাইকে তাদের দিকে তাকানোর প্রলোভন দেখাচ্ছে।” ক্যামেরার সামনে দাঁড়িয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন একজন মহিলা। যে দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বিতর্কের ঝড় উঠেছে।

ডিজিটাল যুগের সঙ্গে তাল মিলিয়ে নাকি এগিয়ে চলেছে সমাজ। কিন্তু মানসিকতা? তাতে কি সত্যিই কোনও পরিবর্তন এসেছে? প্রতিনিয়ত যেসব ঘটনা সামনে আসছে, তাতে তো তেমনটা মনে হয় না। কিছু হীনমন্য মানুষের জন্য একবিংশ শতকে দাঁড়িয়েও পোশাক পরা নিয়ে কটূ কথা শুনতে হয় যুবতীদের। পুরুষরা তো বটেই, কটাক্ষ করতে ছাড়েন না মহিলারাও। দিল্লির গুরুগ্রামের তেমনই একটি ঘটনা প্রকাশ্যে এসেছে। যা নিয়ে রীতিমতো ছিছিক্কার পড়ে গিয়েছে।

[আরও পড়ুন: জেতা নয়, উত্তরপ্রদেশে কংগ্রেসের উদ্দেশ্য বিজেপির ভোট কাটা! স্বীকার করলেন প্রিয়াঙ্কা]

নেটদুনিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, একটি রেস্তরাঁর সাতজন যুবককে খাটো পোশাক পরা মেয়েদের ধর্ষণ করতে বলছেন মধ্যবয়সি ওই মহিলা। বিষয়টি নিঃসন্দেহে সম্মানে লাগে তরুণীদের। তাঁরাও ছেড়ে দেওয়ার পাত্রী নন। সেখান থেকে বেরিয়ে ওই মহিলাকে ধাওয়া করে একটি পোশাকের শোরুমে যান তাঁরা। মহিলাকে হুমকির সুরে ক্ষমা চাইতে বলেন। বলেন, ক্ষমা না চাইলে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেবেন তাঁরা। মহিলাকে ক্ষমা চাইতে বলে শোরুমের মধ্যে তাঁর পিছনে ঘুরতে থাকেন তরুণীরা। কিন্তু ক্ষমা চাওয়া তো দূর অস্ত, মহিলা একই কথা বারবার বলে ধিক্কার জানান তরুণীদের। সেই সময় শোরুমে উপস্থিত অন্য এক মহিলা ওই তরুণীদের পাশে দাঁড়িয়ে মধ্যবয়সি মহিলাটিকে নিজের বক্তব্যের জন্য ক্ষমা চাইতে বলেন। তাঁর এমন মানসিকতার জন্য সমালোচনাও করেন। কিন্তু কোনওকিছুই কানে নেননি তিনি।

উলটে মোবাইল ক্যামেরার দিকে তাকিয়ে ওই মহিলা বলে চলেন, “এরা ছোট ছোট পোশাক করে সবাইকে প্রলোভন দেখায়। অভিভাবকদের উচিত এদের নিয়ন্ত্রণে রাখা।” মহিলার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করার হুমকিও দেয় তরুণীদের দল। কিন্তু এখনও কোনও অভিযোগ জানানো হয়নি। তবে ঘটনার দৃশ্য নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় বইতে শুরু করেছে।

[আরও পড়ুন: বিভাজনের প্রমাণ মেলেনি বক্তব্যে, মোদিকে ক্লিনচিট নির্বাচন কমিশনের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement