১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘তুমসে না হো পায়েগা’, মোদির সঙ্গে যোগীর ছবি দেখে খোঁচা বিরোধীদের

Published by: Biswadip Dey |    Posted: November 21, 2021 4:13 pm|    Updated: November 21, 2021 4:13 pm

Yogi Adityanath shared two photos on Twitter with PM Modi। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের দামামা বেজে গিয়েছে উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। ২০২২ সালে বিধানসভা নির্বাচন যোগীরাজ্যে। তার ঠিক আগেই রাজ্যে দু’দিনের সফরে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। রবিবার তাঁর সঙ্গে নিজের ছবি শেয়ার করলেন যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। একান্ত নিভৃতে দু’জনের আলাপচারিতার ছবি শেয়ার করে যোগী লিখলেন, তাঁরা এগিয়ে চলেছেন নতুন ভারত গড়তে। ছবি দেখে বিরোধীরা কটাক্ষে ভরিয়ে দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে। তাঁদের খোঁচা, মোদি নাকি ছবিতে যোগীকে বলছেন, ”দেখো, তোমার দ্বারা হবে না।”

রবিবার প্রধানমন্ত্রীর সঙ্গে দু’টি ছবি শেয়ার করেছেন যোগী। দু’টিতেই দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী তাঁর কাঁধে হাত রেখে কথা বলছেন। দীর্ঘ করিডর দিয়ে কথা বলতে বলতে এগিয়ে চলেছেন দুই নেতা। ছবিগুলি শেয়ার করে যোগী লেখেন, ”আমরা বেরিয়ে পড়েছি পণ করে, নিজেদের শরীর-মন অর্পণ করে, এক সূর্যের উদয় ঘটাব, আকাশের থেকেও উঁচুতে উঠব, এক নতুন ভারত গড়ব।”

[আরও পড়ুন: দেশের জন্য প্রাণ দিয়েছিলেন স্বামী, সেনাবাহিনীতে যোগ দিলেন শহিদ জওয়ানের স্ত্রী]

যোগী এই ছবি শেয়ার করার পরই বিরোধী নেতা সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব টুইট করে খোঁচা দেন তাঁকে। লেখেন, রাজনীতিতে কখনও কখনও এভাবে কাঁধে হাত রেখে পথ চলতে হয় অল্প সময়ের জন্য। তাঁর কটাক্ষ থেকে পরিষ্কার, আগামী বিধানসভায় যোগীর বিদায় নিশ্চিত। তাই এই পথ চলা দীর্ঘস্থায়ী হবে না।

এদিকে অখিলেশেরই দলের বিধায়ক সুনীল সিং যাদব লিখেছেন, ”শোনো, তোমার দ্বারা হবে না! ইউপিতে তো অখিলেশই আসতে চলেছে।” তাঁর টুইটে এভাবেই প্রধানমন্ত্রীর কাল্পনিক সংলাপে খোঁচা দিয়েছেন তিনি। যোগীর টুইট ও তার প্রতিক্রিয়ায় বিরোধীদের খোঁচা থেকে পরিষ্কার, ৪০৩ আসনের বিধানসভা নির্বাচনের কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

দু’দিনের সফরে ডিজিপি-আইজিপি সম্মেলনে যোগ দিতে উত্তরপ্রদেশে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার বৈঠকে জঙ্গি দমন থেকে শুরু করে সাইবার অপরাধ নানা বিষয়েই আলোচনা হয়েছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: পরিস্থিতি বুঝে ফের আনা হতে পারে কৃষি আইন! ইঙ্গিত দিলেন রাজস্থানের রাজ্যপাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে