BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

একের পর এক পাশবিক ঘটনা, চাপের মুখে মহিলাদের জন্য বিশেষ সেল গঠন যোগীর

Published by: Paramita Paul |    Posted: August 18, 2020 5:09 pm|    Updated: August 18, 2020 5:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলাদের উপর চরম নৃশংসতার একের পর এক ঘটনা সামনে এসেছে। কখনও যুবতীকে ধর্ষণ করে জিভ টেনে ছিঁড়ে ফেলেছে অভিযুক্তরা, আবার কখনও পাশবিক আনন্দ পেতে গণধর্ষণের পর সারা শরীরে সিগারেটের ছেঁকা দিয়েছে তারা। গত কয়েকদিনের এই ঘটনা প্রকাশ্যে আসতেই তীব্র সমালোচনার মুখে পড়েছে যোগী প্রশাসন। এবার সেই ক্ষোভ প্রশমিত করতে তড়িঘড়ি Woman and Child Security Organization গঠন করলেন যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। এর মাথায় রয়েছেন একজন এডিজি। তবে ঠিক যেদিন এই সেল তৈরি হল, তার কিছুক্ষণ আগেই আরও এক চরম নৃশংসতার সাক্ষী হয়ে হয়ে রইল উত্তরপ্রদেশ (Uttar Pradesh)।

মীরাটের এক খাল থেকে রক্তাক্ত অবস্থায় এক যুবতীকে উদ্ধার করা হয়। উদ্ধারকারীরা জানায়, মেয়েটির মুখ ও গলায় ধারালো অস্ত্রের কোপ ছিল। রক্তে ভেসে যাচ্ছে সারা শরীর। উদ্ধারকারীরা তাঁকে খাল থেকে উদ্ধার করলেও হাসপাতালে নিয়ে যায়নি। উলটে তাঁর ওই শারীরিক অবস্থার ভিডিও করেছে। পরে পুলিশ এসে মেয়েটিকে হাসপাতালে নিয়ে যায়। মীরাটের সরকারি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মেয়েটি। জানা গিয়েছে. বাড়ির অমতে বিয়ে করতে চাওয়ায় পরিবারের সদস্যরাই তাঁকে খুন করার চেষ্টা করেছে। এই ঘটনায় জখম তরুণীর ভাই-সহ মোট দুজনকে গ্রেপ্তার করেছে মীরাট পুলিশ। 

[আরও পড়ুন : বিজেপিকে সাহায্য করার জের, Facebook India’র আধিকারিকের বিরুদ্ধে FIR]

এদিকে মাত্র ২৪ ঘণ্টা আগে আরও এক পাশবিক অত্যাচারের ঘটনা ঘটেছে যোগীর গড়েই। গোরক্ষপুরের ইটভাটার পাশ থেকে একটি মেয়ে উদ্ধার করা হয়। স্রেফ যৌন নির্যাতন নয়, বরং ধর্ষণের পর সারা শরীরে সিগারেটের ছেঁকা দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। রক্ত জমে সারা শরীরে কালশিটের দাগ। মেয়েটির অবস্থা দেখে শিউরে উঠেছিলেন পুলিশ কর্তারাও। এই ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  নির্যাতিতার পরিবার জানিয়েছে, গত শুক্রবার বাড়ির সামনের কল থেকে জল ভরতে গিয়েছিল সে। আর ফিরে আসেনি। মেয়ের সন্ধান না পেয়ে থানায় নিখোঁজ ডায়রি করে পরিবার। পুলিশ অফিসার বিপুল শ্রীবাস্তব জানিয়েছেন, শনিবার ভোর পাঁচটা নাগাদ গ্রামের বাইরে একটি ইটভাটার কাছ থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়।

[আরও পড়ুন : বিজেপি-আরএসএস নেতাদের হত্যার ষড়যন্ত্র পাকিস্তানের, সতর্ক করল কেন্দ্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement