BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খাবার ডেলিভারি দিতে এসে তরুণীকে জাপটে ধরে চুমু জোম্যাটো কর্মীর, কী বলল সংস্থা?

Published by: Biswadip Dey |    Posted: September 21, 2022 1:14 pm|    Updated: September 21, 2022 1:15 pm

Zomato issues statement after delivery boy molests a 19-year old। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯ বছরের এক কিশোরীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার হয়েছে জোম্যাটো (Zomato) ডেলিভারি বয়। পুণের (Pune) এই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। অবশেষে এই বিষয়ে মুখ খুলল অনলাইন খাবার ডেলিভারি সংস্থা। জানিয়ে দিল, এই ধরনের ঘটনায় জোম্যাটো ‘জিরো টলারেন্স’ নীতি নিয়ে চলে।

ঠিক কী জানিয়েছে সংস্থা? সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা যাচ্ছে, জোম্যাটোর তরফে জানানো হয়েছে, ‘আমরা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি তদন্তের বিষয়ে। এবিষয়ে আমরা ‘জিরো টলারেন্স’ নীতি নিয়ে চলি।’ সেই সঙ্গে সংস্থার তরফে দাবি করা হয়েছে, ধৃত ব্যক্তি তাদের সংস্থার ডেলিভারি বয় নয়।

[আরও পড়ুন: বোলপুরের শিশুমৃত্যু নিয়ে উত্তাল বিধানসভা, ‘পুলিশমন্ত্রী হায় হায়’ স্লোগান দিয়ে ওয়াক-আউট বিজেপির]

কী অভিযোগ ধৃতের বিরুদ্ধে? গত ১৭ সেপ্টেম্বর পুণের এক ইঞ্জিনিয়ারিং ছাত্রীর বাড়িতে রাতের খাবার ডেলিভারি করতে আসেন ওই ডেলিভারি বয়। তরুণীর অভিযোগ, এরপর ওই ৪২ বছরের ব্যক্তি তাঁর কাছে জল চান। তিনি জল দিতে গেলে ধৃত কর্মী তাঁকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকেন। নিজেকে কোনওক্রমে যুবকের কাছ থেকে ছাড়িয়ে নেন তরুণী। অভিযোগ, এরপর হোয়াটসঅ্যাপেও নাকি তরুণীকে উত্যক্ত করতে শুরু করেন অভিযুক্ত। শেষ পর্যন্ত থানায় এফআইআর দায়ের করেন তরুণী। তদন্তে নেমে পুলিশ গ্রেপ্তার করে ওই যুবককে। এমন ঘটনায় স্বাভাবিক ভাবেই বিতর্ক সৃষ্টি হয়েছে। পরে ওই ব্যক্তি জামিনও পেয়ে গিয়েছেন বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, জোম্যাটোর বিরুদ্ধে অভিযোগ এই প্রথম নয়। এবং তখনও জোম্যাটো অভিযুক্ত কর্মীকে তাদের সংস্থার কর্মী বলে মানতে অস্বীকার করেছিল। যা ঘিরে প্রশ্ন উঠেছে, জোম্যাটো কর্মী না হয়ে কী করে ওই যুবক খাবার ডেলিভারি করতে তরুণীর বাড়ি পৌঁছাল। দাবি উঠছে, কেন পরিষেবার জন্য আরও বেশি সতর্কতা অবলম্বন করা হয় না।

[আরও পড়ুন: একাদশ শ্রেণির ছাত্রীকে হোয়াটসঅ্যাপে অশ্লীল মেসেজ প্রধান শিক্ষকের, অভিযোগে উত্তাল তেহট্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে