১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ব্যাট নয়, ব়্যাকেট হাতে সমর্থকদের মাতালেন ধোনি! দেখুন ভিডিও

Published by: Subhajit Mandal |    Posted: May 2, 2019 4:27 pm|    Updated: May 2, 2019 4:27 pm

A different ball game from Dhoni excites chipok Crowd

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ক্রিকেট খেলে স্টেডিয়াম মাতাচ্ছেন অনেকদিন থেকেই। ধোনি মাঠে নামলেই দর্শকদের মধ্যে আলোড়ন সৃষ্টি হয়। গোটা স্টেডিয়াম মেতে ওঠে ‘ধোনি ধোনি’ রবে। ক্যাপ্টেন কুলের দুর্দান্ত ফিনিশিং, উইকেটের পিছনে তাঁর নিখুঁত স্ট্যাম্পিং। এসবই আনাবিল আনন্দ দেয় মাহির ভক্তদের। কিন্তু, এসবই তো ক্রিকেট মাঠে। ক্রিকেটের পাশে ব়্যাকেট হাতেও যে ধোনি স্টেডিয়াম মাতাতে পারেন তা হয়তো অনেকেরই অজানা ছিল। বুধবারের চিপক স্টেডিয়াম সেই দৃশ্যেরই সাক্ষী থাকল।

[আরও পড়ুন: মালিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, নির্বাসিত হতে পারে আইপিএলের এই দল]

বুধবার চিপকে দিল্লির বিরুদ্ধে এবারের আইপিএলের শেষ হোম ম্যাচ ছিল চেন্নাই সুপার কিংসের। সিএসকে সমর্থকদের তাই শেষ হোম ম্যাচে বিশেষ উপহার দিতে চেয়েছিলেন মাহি। ধোনি যে উপহার দিলেন তাতে সত্যিই আপ্লুত চেন্নাই সমর্থকরা। কী সেই উপহার? এদিন ম্যাচ শেষে দর্শকদের উদ্দেশ্যে নিজের সই করা অনেকগুলি টেনিস বল দিলেন মাহি। নিজেই ব়্যাকেট হাতে নামলেন মাঠে। সেখান থেকেই ব়্যাকেটে করে বলগুলি ছুঁড়ে দিলেন দর্শকদের উদ্দেশ্যে। একই সঙ্গে জোড়া উপহার পেলেন সিএসকে সমর্থকরা। একদিকে, ধোনি সই করা বল, অন্যদিকে মাহির ব্যাডমিন্টন স্কিল দেখেই চমকে গেলেন সমর্থকরা।

[আরও পড়ুন: মাদক-সহ গ্রেপ্তার, ২ বছরের জেল কিংস ইলেভেন পাঞ্জাবের সহ-মালিকের]

এতো গেল ম্যাচ শেষের কথা। এদিনের ম্যাচেও রীতিমতো চমকপ্রদ পারফরম্যান্স করলেন মাহি। ব্যাট হাতে তো বটেই, উইকেটের পিছনে করা তাঁর দুটি স্ট্যাম্পিং প্রশংসা কুড়োচ্ছে ক্রিকেট মহলের। বারো নম্বর ওভারে রবীন্দ্র জাদেজার বলে দু’টো অবিশ্বাস্য স্ট্যাম্পিংই মোড় ঘুরিয়ে দিল ম্যাচের। প্রথমে ক্রিস মরিস। জাদেজার বলে সামান্য টার্ন ছিল। মরিস মিস করলেন। তার পর অবাক হয়ে দেখলেন ধোনি স্ট্যাম্পিংয়ের আবেদন করছেন। ভিডিও ফুটেজে দেখা গেল সেকেন্ডের ভগ্নাংশ সময়ের জন্য মাটি থেকে পা উঠেছিল মরিসের। একই ভঙ্গিতে ওই ওভারেই আউট শ্রেয়স আয়ার। এর পরই সোশ্যাল নেটওয়ার্কে এই দুই স্ট্যাম্পিং নিয়ে পরপর প্রশংসার বন্যা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে