BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিজের দলের বোলারের উপর মেজাজ হারালেন ধোনি, ভাইরাল ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: April 7, 2019 7:35 pm|    Updated: April 7, 2019 7:35 pm

CSK skipper MS Dhoni lashes out at Deepak Chahar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরফের মতো ঠান্ডা মাথা বলে ক্যাপ্টেন কুল হিসেবেই পরিচিত তিনি। কীভাবে মাথা ঠান্ডা রেখে যে কোনও পরিস্থিতিতে সামাল দিতে হয়, তার আদর্শ দৃষ্টান্ত মহেন্দ্র সিং ধোনি। তাঁকে সচরাচর চটতে দেখা যায় না। আর তাই তিনি মেজাজ হারানো মানেই সেটা খবর। তেমনই এক খবর শিরোনামে উঠে এল শনিবার। মেজাজ হারিয়ে নিজের দলের বোলারের উপরই চিৎকার করে উঠলেন অধিনায়ক।

[আরও পড়ুন: লজ্জা! আইপিএলে হারের রেকর্ড গড়লেন বিরাট]

ঘটনা কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে। চেন্নাইয়ের হয়ে ১৯তম ওভারে বল করতে আসেন দীপক চাহার। পাঞ্জাবের জয়ের জন্য তখন প্রয়োজন ৩৯ রান। টি-টোয়েন্টি ম্যাচে ১২ বলে ৩৯ রান অসম্ভব কিছুই নয়। এমন পরিস্থিতিতে ওভারের শুরুতেই পরপর নো-বল করেন চাহার। ফলে প্রতিপক্ষ জোড়া ফ্রি-হিট পেয়ে যায়। সে বলে তো রান-আউট ছাড়া ব্যাটসম্যানকে কোনওভাবেই প্যালিভিয়নে ফেরানো যায় না। ফলে পড়ে পাওয়া চোদ্দ আনার মতোই অতিরিক্ত রান ঝুলিতে ভরেন ডেভিড মিলাররা। আর এতেই বেজায় চটে যান নেতা ধোনি। চাহারের দিকে এগিয়ে আসেন তিনি। তারপর বেশ ঝাঁঝালো সুরেই ধোনি যে ধমক দেন চাহারকে, ক্যামেরায় তা স্পষ্টই ধরা পড়ে। তবে ধোনির বকুনি আর পরামর্শ ওষুধের মতো কাজ করল। অদ্ভুতভাবে ঘুরে দাঁড়ালেন চাহার। ওভারের শেষ বলেই মিলারের উইকেটটি তুলে নেন চেন্নাইয়ের বোলার। সেই ওভারের বাকি পাঁচ বলে এক করে রান দেন তিনি। ফলে শেষ ওভারে পাঞ্জাবের প্রয়োজন ছিল ২৬ বল। যে লক্ষ্যে শেষমেশ পৌঁছতে পারেননি অশ্বিনরা। ২২ রানে ম্যাচ জিতে নেয় চেন্নাই।

[আরও পড়ুন: বিরাটের রেকর্ডের দিনও হার আরসিবির, কেকেআরের জয় ছিনিয়ে নিলেন রাসেল]

ক্যাপ্টেন কুল যেমন ঠান্ডা মাথাতেও চ্যাম্পিয়ন হওয়ার ক্ষমতা রাখেন, তেমনই তিনি মেজাজ হারিয়ে কোনও পরামর্শ দিলেও যে তাতে লাভই হবে, সেটাই যেন প্রমাণ হয়ে গেল এই ঘটনায়। এই জন্যই হয়তো কেরিয়ারের সায়াহ্নে এসেও ধোনি এক এবং অদ্বিতীয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে