২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিরাটের রেকর্ডের দিনও হার আরসিবির, কেকেআরের জয় ছিনিয়ে নিলেন রাসেল

Published by: Subhajit Mandal |    Posted: April 5, 2019 11:52 pm|    Updated: April 5, 2019 11:56 pm

KKR Beats RCB in IPL, Andre Russel is the Hero again

আরসিবি: ২০৫-৩  (বিরাট ৮৪, এবি ৬৩)

কেকেআর: ২০৬-৫ (রাসেল ৪৮, লিন ৪৩)

কেকেআর ৫ উইকেটে জয়ী। 

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাটের রেকর্ডের দিনে আলো কেড়ে নিলেন রাসেল। পঞ্চম ম্যাচেও হারের মুখ দেখতে হল আরসিবিকে। রাসেল আবারও প্রমাণ করলেন কেন তাঁকে বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর ব্যাটসম্যান বলা হয়। চিন্নাস্বামীতে কোহলিদের হাতের মুঠো থেকে জয় ছিনিয়ে আনলেন তিনি।কলকাতা জিতল ৫ উইকেটে। জয়ের ফলে দ্বিতীয় স্থানে উঠে এল কেকেআর। 

[আরও পড়ুন: মানকড়িংয়ের ফাঁদে এবার ধোনি? নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও]

চিন্নাস্বামীতে লড়াইটা ছিল কেকেআরের আন্দ্রে রাসেল-সুনীল নারিনের অলরাউন্ড পারফরম্যান্স বনাম আরসিবির বিরাট কোহলি-এবি ডি’ভিলিয়ার্সের ব্যাটসম্যানশিপের। এবং সেই লড়াইয়ে লেটার মার্কস নিয়ে পাশ করে গেলেন রাসেল। পরপর চার ম্যাচে হারের পর এদিনের ম্যাচ কোহলিদের জন্য ছিল আইপিএলে টিকে থাকার লড়াই। সেই মতো লড়াই দিলেও জিততে পারলেন না বিরাটরা।

এদিন টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় কেকেআর। দীনেশ কার্তিকের এই সিদ্ধান্ত বুমেরাং হয়ে যায় কলকাতার জন্য। আরসিবির তরফে পার্থীবের সঙ্গে এদিন ওপেন করতে আসেন খোদ অধিনায়ক বিরাট। একের পর এক দৃষ্টিনন্দন শট, যা বিরাটের কাছ থেকে ভারতীয় সমর্থকরা দেখতে অভ্যস্ত, তেমনটাই উপহার দিলেন আরসিবি অধিনায়ক। অর্ধশতরান করার পাশাপাশি, নতুন রেকর্ডও করে ফেললেন বিরাট। কী সেই রেকর্ড? আরসিবি অধিনায়ক সুরেশ রায়নাকে টপকে হয়ে গেলেন আইপিলের সর্বোচ্চ রান স্কোরার। বর্তমানে আইপিএলে তিনি ৫ হাজার ১১০ রানের মালিক। অন্যদিকে, বিরাটের পাশাপাশি এবি ডি ভিলিয়ার্সও দুর্দান্ত ফর্ম দেখালেন। মাত্র ৩২ বলে তিনি করলেন ৬৩ রান। দুই তারকার দুর্দান্ত ইনিংসে ভর করে আরসিবি তোলে ৩ উইকেটে ২০৫ রান।

[আরও পড়ুন: বৃদ্ধা ফ্যানের সঙ্গে ছবি তুললেন ধোনি, নেটদুনিয়ায় প্রশংসিত মাহির কীর্তি]

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করে কেকেআর। সুনীল নারিন দ্বিতীয় ওভারে প্যাভিলিয়নে ফিরলেও লিন, উত্থাপারা দশ রানের আশেপাশেই তোলেন প্রতি ওভারে । লিনের উইকেটের পতনের পর কিছুটা চাপে পড়ে যায় কেকেআর। কিন্তু যাদের কাছে আন্দ্রে রাসেলের মতো তারকা আছেন তাদের আর চিন্তা কী! আবারও কেকেআরকে হারের মুখ থেকে জিতিয়ে আনলেন বিগ রাস। তাঁর ১৩ বলে ৪৮ রানের ইনিংস মরশুমের প্রথম জয়ের স্বপ্ন ভেঙে দিল আরসিবির। ৫ বল বাকি থাকতেই নির্ধারিত ২০৬ রানের লক্ষ্যে পৌঁছে গেল নাইটরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে