BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মানকড়িংয়ের ফাঁদে এবার ধোনি? নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: April 5, 2019 3:14 pm|    Updated: April 5, 2019 3:14 pm

IPL 2019: ‘Mankad’ warning to MS Dhoni? Here is the video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে মানকড়িং যেন ট্রেন্ডিং বিষয় হয়ে দাঁড়িয়েছে। প্রথমবার জস বাটলারকে মানকড় করে প্যাভিলিয়নে ফিরিয়ে বিতর্কে জড়িয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন। তারপর আবার মানকড়িংয়ের ছায়া পড়েছিল মুম্বই বনাম পাঞ্জাব ম্যাচে। আর এবার নন-স্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে থাকা ধোনিকেই কিনা মানকড়িংয়ের মুখোমুখি হতে হল! তবে উইকেটের পিছনে যতটা সজাগ থাকেন মাহি, ব্যাট হাতেও যে ততটাই সতর্ক, তা আরও একবার প্রমাণ করে দিলেন চেন্নাই সুপার কিংস নেতা।

[আরও পড়ুন: আইপিএলে গড়াপেটার অভিযোগে গ্রেপ্তার ভারতীয় দলের প্রাক্তন কোচ]

ঘটনাটা তবে খুলে বলা যাক। গত বুধবার ম্যাচ ছিল চেন্নাই বনাম মুম্বইয়ের। চেন্নাইয়ের হয়ে ব্যাট করছিলেন কেদার যাদব। নন-স্ট্রাইকার এন্ডে ক্যাপ্টেন কুল। ইনিংসের বয়স তখন ১৪ ওভার। নিজের প্রথম ডেলিভারিটি করতে ছুটে আসেন ক্রুণাল পাণ্ডিয়া। হাতও ঘোরান। কিন্তু বল ডেলিভার করেন না। মুখ ঘুরিয়ে ফের বল করতে যান ক্রুণাল। রিপ্লে-তে ধরা পড়ে, বল ডেলিভারি না করে ক্রুণাল যখন মুখ ঘোরালেন, তখন ক্রিজে শক্ত করে নিজের ব্যাট ঠেকিয়ে রেখেছেন ধোনি। অর্থাৎ তাঁকে মানকড়িংয়ের ফাঁদে ফেলা যে কোনওভাবেই সম্ভব নয়, সেটাই বুঝিয়ে দিলেন চেন্নাই অধিনায়ক। তবে ভিডিওতে ধোনিকে সতর্ক করছেন পাণ্ডিয়া, এমন কোনও দৃশ্য দেখা যায়নি। ফলে পাণ্ডিয়ার যে মানকড়িংয়ের কোনও পরিকল্পনা ছিল না, তা দর্শকদের কাছে মোটামুটি স্পষ্ট। তবে এ ঘটনার উদাহরণ টেনেই ক্রিকেটপ্রেমীরা বলছেন, ধোনিকে মানকড়িংয়ের ফাঁদে ফেলা যাবে না।

[আরও পড়ুন: শুধু ক্রিকেট নয়, শরীরী আবেদনেও দর্শকদের মাত করছেন এই ক্রিকেটাররা]

এর আগে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে মুম্বইয়ের ম্যাচে মানকড়িংয়ের গেড়োয় পড়েছিলেন ময়ঙ্ক আগরওয়াল। তবে নন-স্ট্রাইকার এন্ডে থাকা ব্যাটসম্যানকে আউট করার আগে সতর্ক করতে দেখা গিয়েছিল এই ক্রুণালকেই। যা প্রশংসা কুড়িয়েছিল নেটদুনিয়ার। ব্যাটসম্যানকে সতর্ক না করেই আউট করেছিলেন অশ্বিন। কিন্তু পাণ্ডিয়া তেমন করেননি। নেটিজেনরা প্রশংসা করে বলেছিলেন, স্পোর্টসম্যানশিপের পরিচয়ই দিয়েছিলেন মুম্বই দলের অলরাউন্ডার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে