BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইপিএলে বর্ণবিদ্বেষ! কিং খানের পাশে বসে ট্রোলড এই সেলিব্রিটি

Published by: Sulaya Singha |    Posted: April 10, 2019 2:20 pm|    Updated: April 10, 2019 2:20 pm

Fans slam trolls for racist remarks on Atlee with Shah Rukh Khan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার দিনটা মোটেই ভাল গেল না শাহরুখ খানের। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামের গ্যালারিতে বসে দলের করুণ হার হজম করতে হল তাঁকে। আর তারপরই তাঁর একটি ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে তুমুল কৌতূহলের সঙ্গে জুড়ল বিতর্কও।

ব্যাপারটা তাহলে একটু খুলে বলা যাক। গতকাল কেকেআর যখন মুখোমুখি হয়েছে ধোনির চেন্নাইয়ের, তখন গ্যালারিতে দেখা গেল কিং খানের পাশে বসে তামিল পরিচালক অ্যাটলি। সুপারহিট তামিল ছবি ‘থালাপতি’র পরিচালক তিনি। দুজনে মাঝে মধ্যে কথাবার্তাও বললেন। আর সেই ছবিই ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। কৌতূহলী নেটিজেনরা প্রশ্ন করতে শুরু করেন, তবে কি তামিল কোনও ছবির চিত্রনাট্য নিয়ে আলোচনা হল দু’জনের মধ্যে? তাহলে কি এবার দক্ষিণী ছবিতে দেখা যাবে বলিউড বাদশাকে? এতদূর পর্যন্ত সব ঠিকই ছিল, কিন্তু অনেকেই ওই তামিল পরিচালককে চিনতে না পেরে বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করতে শুরু করেন। অ্যাটলির গায়ের রং নিয়ে কটাক্ষ করে অনেকে লেখেন, শাহরুখের পাশে ওই ব্যক্তিকে সাদা-কালো টিভির মতো দেখাচ্ছে। ছবিটি নিয়ে ট্রোল করা শুরু হয়। এরপরই সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। তবে নেটিজেনদের একটা বড় অংশই পরিচালকের পাশে দাঁড়িয়ে নিন্দুকদের একহাত নিয়েছেন।

[আরও পড়ুন: চেন্নাইয়ে খেলতে চাইছেন না ক্ষুব্ধ ধোনি!]

অনেকে লিখেছেন, যাঁরা অ্যাটলিকে চেনেন না, তাঁরা অন্তত এটুকু জেনে রাখুন, ওই ব্যক্তি যে শাহরুখের পাশে বসার সুযোগ পেয়েছেন, এটাই যথেষ্ট। তাই বাড়ি বসে অতিরিক্ত বক্তব্য না রাখাই ভাল। অন্য এক নেটিজেন লিখেছেন, কোনও ব্যক্তির রূপ বা গায়ের রং দেখে নয়, তাঁর প্রতিভা দিয়েই বিচার করা উচিত।

কিন্তু প্রশ্ন হল, সত্যিই কি অ্যাটলির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ? বাণিজ্য বিশ্লেষক রমেশ বালার টুইট করে আলোচনা আরও উসকে দিয়েছেন। লিখেছেন, নিঃসন্দেহে দুজনে একসঙ্গে কাজ করতে চলেছেন। তবে তা ‘মার্শাল’-এর রিমেক নাকি নতুন চিত্রনাট্য, তা এখনও জানা নেই।

[আরও পড়ুন: দায়িত্বজ্ঞানহীন ব্যাটিংয়ের জের, চেন্নাইয়ের কাছে হেরে শীর্ষস্থান খোয়াল কেকেআর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে