BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চেন্নাইয়ে খেলতে চাইছেন না ক্ষুব্ধ ধোনি!

Published by: Sulaya Singha |    Posted: April 10, 2019 10:31 am|    Updated: April 10, 2019 10:33 am

'Don't want to play' , CSK skipper MS Dhoni slams Chennai pitch again

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে ঘরের মাঠে চারটের মধ্য়ে চারটে ম্যাচই জিতেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। তা সত্ত্বেও চিপকের উইকেট নিয়ে চূড়ান্ত হতাশ ক্যাপ্টেন কুল। মঙ্গলবার এই মাঠেই কেকেআরকে দুরমুশ করেছে তাঁর দল। তারপরই আরও একবার পিচ নিয়ে নিজের হতাশা ও জমে থাকা ক্ষোভ উগরে দিলেন ধোনি।

মঙ্গলবার রাতে মাত্র ১০৮ রানেই নাইটদের গুটিয়ে দেয় চেন্নাই। তাও আন্দ্রে রাসেলের সৌজন্যে একশোর গণ্ডি পেরিয়ে সম্মানটুকু বাঁচায় কিং খানে দল। জবাবে সাত উইকেটেই ম্যাচ জিতে নেয় তিনবারের চ্যাম্পিয়নরা। পৌঁছে যায় লিগ তালিকার শীর্ষে। কিন্তু ব্যাটসম্যানদের পক্ষে চিপকে ব্যাটিং করা যেন ক্রমেই কঠিন হয়ে পড়ছে। এই প্রসঙ্গেই নিজের ক্ষোভ উগরে দেন ধোনি। বলেন, “আমার মনে হয় না, আমাদের কেউ এই পিচে খেলতে চায়। চিপকের উইকেটে যে কোনও ম্যাচেই অত্যন্ত কম স্কোর হচ্ছে। আমাদের ব্যাটসম্যানদেরও অসুবিধা হচ্ছে। ডোয়েন ব্রাভো বেরিয়ে যাওয়ার পর থেকে সঠিক কম্বিনেশন পেতে বেশ মুশকিল হচ্ছে। এই ট্র্যাক আমাদের কাছেও বাধা হয়ে দাঁড়িয়েছে। তবে ম্যাচ জিতে যাচ্ছি এটাই যা।”

[আরও পড়ুন: দায়িত্বজ্ঞানহীন ব্যাটিংয়ের জের, চেন্নাইয়ের কাছে হেরে শীর্ষস্থান খোয়াল কেকেআর]

চলতি টুর্নামেন্টের প্রথম ম্যাচে এই মাঠেই চেন্নাইয়ের মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। যেখানে মাত্র ৭০রানে গুটিয়ে গিয়েছিলেন বিরাট কোহলিরা। সেই ম্যাচের পরও ধোনির গলায় একই কথা শোনা গিয়েছিল। ঘূর্ণি পিচ নিয়ে হতাশা প্রকাশ করেছিলেন কোহলিও। হরভজন সিং, ইমরান তাহিরদের জন্য এই পিচ একেবারে স্বর্গ। প্রত্যেক ম্যাচেই কম-বেশি উইকেট পাচ্ছেন তাঁরা। কেকেআরের বিরুদ্ধে ম্যাচের সেরাও হয়েছেন বোলারই। দীপক চাহার। কিন্তু ব্যাটসম্যানদের চিপকের উইকেট একেবারেই না-পাসান্দ। এবার দেখার ধোনির কথায় উইকেটের চেহারায় কোনও বদল আনার কথা পিচ কিউরেটর ভাবেন কিনা।

[আরও পড়ুন: আইপিএলের টাকা না পেয়ে আদালতের দ্বারস্থ প্রাক্তন কেকেআর তারকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে