BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

নাইটদের ম্যাচ দেখতে মাঠে এসে এ কী করলেন মদ্যপ অভিনেত্রী!

Published by: Sulaya Singha |    Posted: April 23, 2019 8:10 pm|    Updated: April 23, 2019 8:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের ম্যাচ উপভোগ করতে বন্ধুদের সঙ্গে পৌঁছেছিলেন উপ্পল স্টেডিয়ামে। কিন্তু সেখানে এমন কাণ্ড ঘটালেন অভিনেত্রী যে তাঁর বিরুদ্ধে একেবারে পুলিশের কাছে অভিযোগই দায়ের হল।

ব্যাপারটা তাহলে খোলসে করে বলা যাক। গত রবিবার হাযদরাবাদের উপ্পলে কেকেআর বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন তেলুগু অভিনেত্রী প্রশান্তি ও তাঁর পাঁচ সঙ্গী। ছোটপর্দায় অত্যন্ত পরিচিত মুখ প্রশান্তি। অন্যান্য দর্শকদের মতো তিনিও তাড়িয়ে তাড়িয়ে ম্যাচ উপভোগ করছিলেন। কিন্তু নিজের আনন্দের বহিঃপ্রকাশ করতে গিয়েই বিপাকে পড়েন তিনি। অভিযোগ, গ্যালারিতে উপস্থিত এক ব্যক্তিকে ম্যাচ দেখতে বাধা দেন তাঁরা। শুধু তাই নয়, ওই ব্যক্তিকে রীতিমতো হুমকিও দেওয়া হয়। প্রকাশ্যেই তাঁকে গালিগালাজও করেন অভিনেত্রী। যার ফলে সাময়িকভাবে সেখানে উত্তেজনা ছড়ায়। ম্যাচ দেখার আনন্দে তাল কাটে। কিন্তু ঠিক কেন এমনটা করেন তাঁরা, সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে ওই ব্যক্তির অভিযোগ, মদ্যপ অবস্থায় ম্যাচ দেখতে এসেছিলেন প্রশান্তি। সেই কারণেই হিতাহিত জ্ঞান ছিল না তাঁর।

[আরও পড়ুন: প্রকাশিত আইপিএল প্লে-অফের সূচি, ফাইনাল ম্যাচ পেল হায়দরাবাদ]

পুলিশ জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ১৮৮ এবং ৫০৬ নম্বর ধারায় অভিনেত্রী ও তাঁর পাঁচ সঙ্গীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার সত্যতা যাচাই করে দেখছে পুলিশ। তবে অভিনেত্রীর কাণ্ডকারখানা ক্যামেরাবন্দি হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা নিয়ে চলছে তীব্র সমালোচনা। অনেকেই প্রশ্ন তুলেছেন, অভিনেত্রীরা সবসময়ই দর্শকদের নজরে থাকেন। সেখানে কীভাবে মদ্যপ তিনি ম্যাচ দেখতে এলেন? যদিও এনিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি প্রশান্তি।

[আরও পড়ুন: সানরাইজার্সের কাছে বিশ্রী হার, প্লে-অফে যাওয়া আরও কঠিন হল কেকেআরের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement