৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল নিয়ে এদেশের ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা ঠিক কতটা, তা সকলেরই জানা। টানা প্রায় দেড় মাস ধরে চলবে ক্রিকেটের এই উৎসব। আর উৎসবের মরশুমে কোনও অফার মিলবে না, তাও কি হয়? ক্রিকেটভক্তদের মন জয় করতে তাই দুর্দান্ত অফার ঘোষণা করল এয়ারটেল এবং টাটা স্কাই। সস্তায় এবার আইপিএল দেখার আনন্দ হবে দ্বিগুণ।

[আরও পড়ুন: আইফোন ব্যবহার করেন? নেটফ্লিক্সের শো দেখতে সমস্যায় পড়বেন আপনি]

কেবল অপারেটর হোক বা ডিটিএইচ, খেলার চ্যানেল দেখতে গেলেই অতিরিক্ত গ্যাঁটের কড়ি খরচ করতে হয়। কিন্তু এবার তেমনটা হবে না। কারণ এয়ারটেল ও টাটা স্কাই কোনও অতিরিক্ত খরচ ছাড়াই এবার স্পোর্টস চ্যানেল দেবে গ্রাহকদের। এয়ারটেলের নতুন এবং পুরনো গ্রাহকরা কমপ্লিমেন্টরি চ্যানেল হিসেবে পেয়ে যাচ্ছেন স্টার স্পোর্টস ওয়ান এবং স্টার স্পোর্টস ওয়ান হিন্দি। অফার ১৯ মে পর্যন্ত। অন্যদিকে টাটা স্কাইও গ্রাহকেদর জন্য এনেছে আকর্ষণীয় অফার। ইতিমধ্যেই গ্রাহকদের জানিয়ে দেওয়া হয়েছে, আইপিএল উপলক্ষে বিনামূল্যে স্টার স্পোর্টস ওয়ান হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং বাংলা ভাষায় দেখতে পাবেন তাঁরা। এই অফারও মিলবে ১৯ মে পর্যন্ত। এছাড়াও ফ্যামিলি স্পোর্টস এইচডি প্যাকের কথাও ঘোষণা করা হয়েছে। যার মূল্য ৬৪৬ টাকা। ৯৬ টি জনপ্রিয় চ্যানেলের পাশাপাশি স্টার ও সোনির সমস্ত স্পোর্টস চ্যানেলও দেখতে পাবেন গ্রাহকরা। যাঁদের বাজেট আরও একটু কম, সেক্ষেত্রে এসডি ফ্যামিলি স্পোর্টস প্যাকও নিতে পারেন তাঁরা। ৪৫৬ টাকা দিলেই একগুচ্ছ স্পোর্টস চ্যানেল দেখা যাবে।

[আরও পড়ুন: বাড়িতে ওয়াই-ফাই স্লো চলছে? ব্যবহার করুন এই কয়েকটি পদ্ধতি]

তবে শুধু এই দুই কোম্পানিই নয়, আইপিএলের মরশুমে গ্রাহক সংখ্যা বাড়াতে আসরে নেমেছে ডিশ টিভিও। আপনি যদি ডিটুএইচ-এর গ্রাহক হন, তবে স্টার স্পোর্টস টুয়ে হিন্দি, ইংরাজি, তামিল, কন্নড় এবং বাংলার মতো আলাদা আলাদা ভাষা বেছে নেওয়ার অপশনও পাবেন। তবে এই অপারেটররা স্পোর্টস চ্যানেল বিনামূল্যে দিচ্ছে না বলেই খবর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং