১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পাঞ্জাব ম্যাচ চলাকালীন কেন রেগে গিয়েছিলেন? নিজেই ফাঁস করলেন কার্তিক

Published by: Subhajit Mandal |    Posted: May 4, 2019 5:57 pm|    Updated: May 4, 2019 5:57 pm

IPL 2019: Dinesh Karthik opens up on slamming team mates

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআর বনাম পাঞ্জাব ম্যাচে যে দৃশ্য দেখা গেল তা নাইট সমর্থকরা দেখতে অভ্যস্ত নন। সাধারণত, গত কয়েক মরশুমে ঐক্যবদ্ধভাবেই খেলেছে কেকেআর। দলের অধিনায়কের নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করেছেন ক্রিকেটাররা। প্রশ্ন তোলেননি কেউ। কিন্তু, এবছর দৃশ্যটা অন্য। এর আগে একাধিকবার শোনা গিয়েছে নাইট শিবিরের অশান্তির কথা। শোনা যাচ্ছিল, কার্তিকের অধিনায়কত্বে সন্তুষ্ট নয় দল। এবার প্রকাশ্যে দেখা গেল সেই অসন্তোষের বহিঃপ্রকাশ। ক্রিকেটারদের বিরুদ্ধে খেলা চলাকালীনই ক্ষোভ উগরে দিলেন খোদ নাইট অধিনায়ক দীনেশ কার্তিক। রীতিমতো রেগেমেগে ক্রিকেটারদের পেপ-টক দিতে দেখা যায় নাইট অধিনায়ককে। এমনকী কোচ জ্যাক কালিসও অসহায়ের মতো শুনছিলেন কার্তিকের উগ্র বক্তব্য।

[আরও পড়ুন:  চিন্তায় নেট রান রেট, পাঞ্জাবকে হারিয়েও প্লে-অফের অঙ্ক কঠিন নাইটদের]

দেখা গেল খেলা চলাকালীনই নিজেদের ক্ষোভ প্রকাশ করছেন সুনীল নারিন, উথাপ্পারা। নারিনকে কেন পাওয়ার প্লে-তে এক ওভারের বেশি বল করানো হল না, সেটাই ছিল ক্ষোভের আসল কারণ। নারিনের সেই ক্ষোভের বহিঃপ্রকাশ টিভি ক্যামেরাতেও ধরা পড়ে। তারপরই নাইট অধিনায়কের চোখে রাগ স্পষ্ট হয়ে যায়। পরে স্ট্র্যাটিজিক টাইম আউটের সময় গোটা দলকে একত্রিত করে সেই রাগের বহিঃপ্রকাশ ঘটান কার্তিক। রীতিমতো তেজ দেখিয়ে ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে।

[আরও পড়ুন: ফণী আতঙ্কের মাঝে শহরবাসীর স্বস্তি নাইটদের জয়, প্লে অফের আশা জিইয়ে রাখলেন কার্তিকরা]

কিন্তু, কেন এমন রাগ দেখালেন নাইট অধিনায়ক? ফাঁস করলেন নিজের মুখেই। জানালেন, গোটা দলকে একত্রিত করতে এবং ক্রিকেটারদের কাছ থেকে সেরাটা বের করে আনতে জরুরি ছিল তাঁর ক্ষোভপ্রকাশ করা। নাইট অধিনায়ক বলেন, “গত কয়েকটা দিন খুব খারাপ কেটেছে। বোলার এবং ফিল্ডারদের পারফরম্যান্সে আমি মোটেই সন্তুষ্ট ছিলাম না। তাই আমার মনে হয়েছিল আমার কী মনে হচ্ছে সেটা সকলের জানা দরকার। আমাকে হয়তো বেশি মানুষ রাগতে দেখেননি। কিন্তু ওই সময় আমার মনে হয়েছিল একমাত্র রাগ করলেই ক্রিকেটারদের ভিতর থেকে সেরাটা বের করে আনতে পারব।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে