BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধাওয়ানকে মানকড়িংয়ের চেষ্টা! অশ্বিনকে মোক্ষম জবাব ‘গব্বরের’

Published by: Sulaya Singha |    Posted: April 21, 2019 3:53 pm|    Updated: April 21, 2019 3:53 pm

IPL 2019: Shikhar Dhawan mocks Ravichandran Ashwin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক বিতর্কে মন ভরেনি? আবার! রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে এখন এমনই ঠাট্টা-মশকরা চলছে নেটদুনিয়ায়। পাঞ্জাব অধিনায়কের হাত ধরেই আইপিএলে প্রথম মানকড়িং দেখেছিলেন ক্রিকেটপ্রেমীরা। সেই অশ্বিন কিনা আবার মানকড়িংয়ের চেষ্টা করলেন! এবার তাঁর নিশানায় নন-স্ট্রাইকার এন্ডে থাকা শিখর ধাওয়ান!

চলতি টুর্নামেন্টে রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে জস বাটলারকে রান-আউট করে বিতর্কে জড়িয়ে ছিলেন। নন-স্ট্রাইকার এন্ডে থাকা বাটলারকে একবারও সতর্ক না করে বল উইকেটে ঠেকিয়ে দেওয়ায় ক্রিকেটপ্রেমীদের বিরাগভাজন হয়েছিলেন অশ্বিন। যদিও স্বপক্ষে সাফাই দিয়ে তিনি বলেছিলেন, ক্রিকেটের নিয়মভঙ্গ করেননি তিনি। তাই এব্যাপারে একেবারেই অনুতপ্ত নন। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই শনিবার ফের মানকড়িংয়ের ছায়া পড়ল দিল্লি বনাম পাঞ্জাব ম্যাচে। ১৩ তম ওভারে অশ্বিনের বোলিংয়ের সময় নন-স্ট্রাইকার এন্ডে ছিলেন ধাওয়ান। রান-আপের পর বল না ছুঁড়েই ফিরে যান ভারতীয় স্পিনার। তবে তিনি যে সরাসরি মানকড়িংয়ের চেষ্টা করেছেন, তা এবার বলা যাবে না। যদিও ধাওয়ান তাঁর হাবেভাবে বুঝিয়ে দিতে চেয়েছেন, যে তাঁকে নিশানা করে লাভ নেই। কারণ উইকেটের অনেকটাই ভিতরে ছিলেন ভারতীয় দলের গব্বর। বিষয়টিতে বেশ বিরক্তই মনে হয় ধাওয়ানকে। আর পরের বলেই একেবারে অন্যরকমভাবে সেই বিরক্তি প্রকাশ করেন তিনি।

[আরও পড়ুন: আইপিএলের প্লে-অফের দৌড়ে ইডেন, চেন্নাই থেকে সরতে পারে ফাইনাল]

ছোটবেলায় ‘কুমির তোর জলে নেমেছি’ খেলার কথা মনে আছে? অনেকটা সেই ভঙ্গিতেই নেচে উঠলেন ধাওয়ান। যে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর ধাওয়ানের অঙ্গভঙ্গি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন প্রত্যেকেই। আর হাসির খোরাক হচ্ছেন অশ্বিন। হাড্ডাহাড্ডি লড়াইয়ে শনিবার ম্যাচ জেতে দিল্লি। ৪১ বলে ৫৬ রান করেন ধাওয়ান।

[আরও পড়ুন: নাইট সংসারে অশান্তি! আরসিবির বিরুদ্ধে হারের পর বিস্ফোরক রাসেল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে