BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লিন-নারিন জুটিতেই বাজিমাত, একপেশে ম্যাচে রাজস্থানকে হারাল কেকেআর

Published by: Sulaya Singha |    Posted: April 7, 2019 11:01 pm|    Updated: April 7, 2019 11:13 pm

IPL2019: KKR beats Rajasthan Royals by 8 wickets in Jaipur

রাজস্থান রয়্য়ালস: ১৩৯/৩ (স্মিথ-৭৩*, বাটলার-৩৭)
কলকাতা নাইট রাইডার্স: ১৪০/২ (লিন- ৫০, নারিন-৪৭)

৮ উইকেটে জয়ী কলকাতা নাইট রাইডার্স

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠ রাজস্থানের। সমর্থকদের বেশিরভাগও রাজস্থানেরই। কিন্তু বাকি সবটাই ছিল নাইটদের পক্ষে। দীনেশ কার্তিকের টস জেতা থেকে শুরু করে প্রতিপক্ষকে অল্প রানে বেঁধে ফেলা, দিনটাই যে ছিল কিং খানের দলের। নাহলে ভাবুন তো, রাজস্থানের পেসারের বল উইকেটে লেগেও বেল পড়ে না! অবিশ্বাস্যভাবে লাইফলাইন পেয়ে যান ক্রিস লিন। সোয়াই মানসিং স্টেডিয়ামে রবিবার বড্ড একপেশে ম্যাচ জিতে গেল কেকেআর। তবে নাইট সমর্থকদের আক্ষেপ একটাই, এদিন আর রাসেল ঝড় দেখা হল না।

KKR

টুর্নামেন্টের মাঝপথও হয়নি। প্লে-অফের রাস্তা এখনও অনেকটা বাকি। কিন্তু এমন পরিস্থিতিতেও কার্তিক যে আত্মবিশ্বাস দেখালেন, তার প্রশংসা করতেই হয়। লিনের দুর্দান্ত ইনিংস দেখে যখন ম্যাচের ভবিষ্যৎ একপ্রকার বুঝে গিয়েছেন, তখন তরুণদের ঝালিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি। রান মেশিন আন্দ্রে রাসেলকে না নামিয়ে শুভমান গিলকে ব্যাট করতে পাঠান। রবিন উথাপ্পার (২৬*) সঙ্গে জুটি বেঁধে ৬ রানে অপরাজিত থেকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন তিনি। এদিন আবার রাজস্থান ব্যাটসম্যানদের দ্রুত বেঁধে ফেলার কাজটাও করলেন আরেক তরুণ। হ্যারি গার্নি। চার ওভারে পঁচিশ রান দিয়ে জোড়া উইকেট তুলে নেন তিনি। একটি উইকেট পান প্রসিধ কৃষ্ণা।

[আরও পড়ুন: নিজের দলের বোলারের উপর মেজাজ হারালেন ধোনি, ভাইরাল ভিডিও]

KKR

ব্যাট করতে নেমে শুরুতেই রাহানের উইকেট খুইয়ে নড়বড়ে হয়ে পড়ে রাজস্থানের ব্যাটিং লাইন-আপ। বাটলার ও স্মিথ ভাল খেললেও দলের মোট রান লড়াই করার মতো একেবারেই ছিল না। ফলে যা হওয়ার তাই হল। নাইট ওপেনিং জুটি লিন ও নারিন জয়পুরে যা ধামাকা শুরু করলেন, তার সামনে যেন অসহায় আত্মসমর্পণই করে দিলেন রয়্যালস বোলাররা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের মতো এদিন রাসেল ঝড় না উঠলেও লিন ও নারিন শোও কম নজর কাড়ল না। বিরাট কোহলি যখন একের পর এক ম্যাচ হেরে চলেছেন, তখন এই জয়ের পর পাঁচ ম্যাচে আট পয়েন্ট ঝুলিতে ভরে লিগ তালিকার শীর্ষে পৌঁছে গেল কার্তিকের কেকেআর।

[আরও পড়ুন: ক্রিকেটপাগল ট্যাক্সি চালকের কীর্তিতে অভিভূত নেটদুনিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে