BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ক্রিকেটপাগল ট্যাক্সি চালকের কীর্তিতে অভিভূত নেটদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: April 7, 2019 7:33 pm|    Updated: April 7, 2019 7:33 pm

Telangana: This Taxiwala put up Live IPL Score on his taxi's rooftop

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট জ্বর বোধহয় একেই বলে। আইপিএল জ্বর বললেও ভুল বলা হবে না। তাই তো আইপিএল মরশুম শুরু হলেই ভক্তদের নানারকমের পাগলামী সামনে আসে। কেউ মাঠে নেমে ধাওয়া করেন ধোনিকে তো কেউ প্রেম প্রস্তাব দিয়ে বসেন পছন্দের ক্রিকেটারকে। শিওরে লোকসভা ভোট। তা সত্ত্বেও আইপিএলের উত্তেজনায় সামান্যতমও ভাটা পড়েনি। যার জলজ্যান্ত উদাহরণ তেলেঙ্গানার এক ট্যাক্সিওয়ালা। তিনি যে আইপিএলে কতটা মজে, তা তাঁর কীর্তিতেই প্রমাণিত।

[আরও পড়ুন: প্রথম ভারতীয় হিসেবে ফিফা কাউন্সিলের সদস্য হলেন প্রফুল প্যাটেল]

আইপিএল নিঃসন্দেহে বিশ্বের অন্যতম জনপ্রিয় টুর্নামেন্ট। যতদিন যাচ্ছে ততই বাড়ছে এর দর্শক সংখ্যা। আর এবার তো মাঠের নানা ঘটনায় টুর্নামেন্ট আরওই জমজমাট হয়ে উঠেছে। অশ্বিনের মানকড়িং থেকে মালিঙ্গার নো-বল বিতর্ক। কেকেআর-দিল্লি ম্যাচের অবিশ্বাস্য সুপার ওভার থেকে ধোনির মেজাজ হারানো, সবই নেটদুনিয়ায় চর্চার বিষয়। আর সেই সোশ্যাল মিডিয়ার দৌলতেই সামনে এল হায়দরাবাদের এক ক্রিকেটপাগল ট্যাক্সি চালকের কীর্তি। নিজে আইপিএল দেখতে ভালবাসেন তো বটেই, অন্যকেও আপডেটেড রাখতে সাহায্য করেন। কীভাবে? নিজের ট্যাক্সির ছাদে তিনি আস্ত একটি স্কোর বোর্ড টাঙিয়ে ফেলেছেন। যেখানে যেকোনও ম্যাচের Live স্কোর দেখা যাচ্ছে। ট্যাক্সি চালকের এমন অভিনব প্রয়াস নেটদুনিয়ার প্রশংসা কুড়োচ্ছে। অনেকেই লিখেছেন, যে দেশ ক্রিকেটকে ধর্ম বলে মনে করে, সেখানে এমন ছবি অপ্রত্যাশিত নয়। 

[আরও পড়ুন: লজ্জা! আইপিএলে হারের রেকর্ড গড়লেন বিরাট]

অনেক সময়ই কর্মব্যস্ততার জন্য পছন্দের ম্যাচটি দেখার উপায় থাকে না। রাস্তাঘাটে আটকে থাকলে স্কোর জানতেও সমস্যা হয়। সেক্ষেত্রে হায়দরাবাদের এই চালকের কাছে নিঃসন্দেহে ঋণী থাকবেন ক্রিকেটপ্রেমীরা। ট্যাক্সি চালকের এমন কীর্তি আইসিসিরও নজরে পড়েছে। তাঁর এই ভাবনার প্রশংসা করে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা টুইট করেছে, ‘ক্রিকেটই যখন জীবন।’ টুর্নামেন্টের এখনও অনেকখানিই বাকি। তার মধ্যে আরও নানা মজার মজার ঘটনা যে শিরোনামে উঠে আসবে, তা আন্দাজ করাই যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে