BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভারতের রাস্তা নিয়ে টুইট, নেটদুনিয়ায় রোষের মুখে মাইকেল ভন

Published by: Sulaya Singha |    Posted: April 11, 2019 3:18 pm|    Updated: April 11, 2019 3:18 pm

Michael Vaughan's tweet on roads of India sparks controversy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে বিশেষজ্ঞর দায়িত্বে ইংল্যান্ড দলের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। টুর্নামেন্ট নিয়ে তাঁর মন্তব্য-বিশ্লেষণ শুনতে ভালইবাসেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু, মাঠের বাইরের বিষয় নিয়ে তিনি মুখ খুলতেই ফাউল খেলেন। ভারতের রাস্তা নিয়ে বেফাঁস কথা বলে মহা ঝামেলায় পড়ে গেলেন ভন।

ভারতে আইপিএল বিশেষজ্ঞর দায়িত্বে এসে অভিজ্ঞতা কেমন, এটাই বোঝাতে চেয়েছিলেন টুইট করে। তাতেই লেখেন, “ভারত ঘুরে ভাল লাগছে…। সকালে এখানে দেখলাম রাস্তার মাঝখানে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছে হাতি, গরু, উট, ভেড়া, ছাগল এবং শূকর।” আর এতেই নেটিজেনদের রোষের মুখে পড়তে হল প্রাক্তন তারকাকে। আর কিছু না দেখে রাস্তার মাঝে এসব প্রাণীর ঘুরে বেড়ানো নিয়ে মন্তব্য কেন? স্বাভাবিকভাবেই পালটা মন্তব্যও হজম করতে হয়েছে তাঁকে।

[আরও পড়ুন: কোহলির মুকুটে নয়া পালক, ফের পেলেন বিশ্বসেরার খেতাব]

কয়েকজন মন্তব্য করেছেন, “আপনার উচিত এখন বিশ্বকাপ এবং অ্যাসেজের জন্য ইংল্যান্ড দল কী হবে, সেদিকে মন দেওয়া। শুনছি, অস্ট্রেলিয়া দল নাকি একদম ঠিক সময়ে ফর্মে ফিরছে।” আবার কেউ লিখেছেন, “আপনার ব্যাপারটা বুঝতে পারছি। ইংল্যান্ডের রাস্তায় শুধু তো শূকর ঘুরতে দেখেন। এখানে অনেকরকম কিছু দেখলেন। ভাল লাগারই কথা।” অনেকের মতে, আইপিএলের জন্য ভারতে এসে সেদেশেরই নিন্দা করা তাঁর একেবারেই উচিত হচ্ছে না। এসব মন্তব্যে অবশ্য মাথা গরম করেননি ভন। উলটে অনেককে মন্তব্য করার জন্য ধন্যবাদও জানিয়েছেন তিনি। উল্লেখ্য, এর আগে ভনের মন্তব্য নিয়ে একদফা বিতর্ক শুরু হয়েছিল। আইপিএলে আরসিবি টানা ছয় ম্যাচ হারার পর ভন বলেছিলেন, “এবার মনে হয় বিশ্বকাপের আগে কোহলিকে ক’দিন বিশ্রাম দেওয়া উচিত।” যদিও অনেকেই মেনে নিয়েছিলেন, ক্রিকেটীয় আঙ্গিকেই একথা বলেছেন ইংলিশ ক্রিকেটার। তবে ক্রিকেটের বাইরে এবার অনেক ভারতীয়রই বিরাগভাজন হলেন ভন।

[আরও পড়ুন: সৌরভের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ, সিদ্ধান্ত জানাল বিসিসিআই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে