২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইডেনে চার ওভারে ৪৭ রান দিয়ে কটাক্ষের শিকার অশ্বিন

Published by: Sulaya Singha |    Posted: March 27, 2019 11:09 pm|    Updated: March 27, 2019 11:09 pm

R Ashwin trolled after giving 47 runs in 4 overs vs KKR

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার ইডেনে প্রীতি বনাম শাহরুখ, রাসেল বনাম গেইলের লড়াই দেখতে ইডেন ভরিয়েছিলেন দর্শকরা। তবে এসবকেও ছাপিয়ে গিয়েছিল একটি আলোচনা। রবিচন্দ্রনের অশ্বিনের মানকড়িং। আর তাই এদিন কলকাতার বিশেষ নজর ছিল সেই মানুষটির দিকেই। এত সহজে যে বিতর্ক তাঁর পিছু ছাড়বে না, তা প্রত্যাশিতই ছিল। হলও তেমনটাই। নিজের চার ওভারে ৪৭ রান দিয়ে নেটিজেনদের হাসির খোরাকে পরিণত হলেন ভারতীয় স্পিনার।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নন-স্ট্রাইকার এন্ডে থাকা জস বাটলারকে ডেলিভারির আগেই রানআউট করে বিতর্ক তৈরি করেন পাঞ্জাবের অধিনায়ক অশ্বিন। তারপর থেকেই মানকড়িং নিয়ে দ্বিধা বিভক্ত ক্রিকেট দুনিয়া। অনেকেই অশ্বিনের ক্রিকেটীয় স্পিরিট নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকের মতে, বাটলারকে অন্তত একবার সতর্ক করা উচিত ছিল অশ্বিনের। এমন পরিস্থিতিতেই ইডেনে নাইটবাহিনীর বিরুদ্ধে নামে তাঁর দল। অশ্বিনের চারটি ওভারের দিকে বিশেষ নজর ছিল দর্শকদের। শুধু ইডেনে উপস্থিত ক্রিকেটপ্রেমীরাই নয়, অশ্বিনের হাত ঘোরানোর অপেক্ষায় ছিলেন নেটিজেনরাও। আর তাঁর নির্ধারিত চার ওভার শেষ হতেই শুরু হয়ে যায় মশকরা। ভারতীয় স্পিনারের দিকে একের পর এক কটাক্ষের তির ছুটে আসে। হাজারো বাক্যবাণে বিদ্ধ পাঞ্জাব নেতা। চার ওভার বল করে ৪৭ রান দিয়ে একটিও উইকেট পাননি তিনি। উলটে নীতিশ রানার কাছে নাস্তানাবুদ হতে হয় তাঁকে।

[আরও পড়ুন: আইপিএলের মাঝেই সুপ্রিম কোর্টের দ্বারস্থ ধোনি]

সোশ্যাল মিডিয়ায় অনেকেই কটাক্ষের সুরে লেখেন, মানকড়িং ছাড়া এদিন আর উইকেট পাওয়া হল না অশ্বিনের। এও টুইট করা হয়, কাকে মানকড়িং করা যায়, সে সুযোগই খুঁজছিলেন অশ্বিন। তা না হওয়ায় আর উইকেট জুটল না তাঁর ভাগ্যে। এমনকী অশ্বিনকে কটাক্ষের সুরে পরামর্শ দিতেও ছাড়েননি অনেকে। লিখেছেন, অশ্বিনের উচিত ছিল বাকি বোলারদেরও মানকড়িংয়ের পরামর্শ দেওয়া। নেটদুনিয়ার পাশাপাশি এদিন অশ্বিনের আচরণে খুশি নয় ইডেনও। মহম্মদ শামির ওভারে আম্পায়ার ফ্রি-হিটের ইশারা করলে মেজাজ হারান অশ্বিন। আর তাতেই তাঁর উদ্দেশে নাইট সমর্থকরা কটাক্ষ ভরা আওয়াজ করতে থাকেন। সবমিলিয়ে দিনটা একেবারেই ভাল গেল না অশ্বিনের।

[আরও পড়ুন: ট্রাফিক নিয়মের প্রচারে মানকড়িং! অশ্বিনের কীর্তি হাতিয়ার কলকাতা পুলিশের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে