BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইপিএলের মাঝেই সুপ্রিম কোর্টের দ্বারস্থ ধোনি

Published by: Sulaya Singha |    Posted: March 27, 2019 9:15 pm|    Updated: March 27, 2019 9:15 pm

MS Dhoni appeals to Supreme Court against real estate group

সংবাদ প্রতিদিন ডিজিটাল: কথায় বলে ভালবাসা আর সম্মান চাইলেই পাওয়া যায় না, অর্জন করতে হয়। আর সে কথা যেন প্রতি মুহূর্তে প্রমাণ করে চলেছেন মহেন্দ্র সিং ধোনি। শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও তিনিই সেরা। একদিকে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হয়ে একের পর এক জিতিয়ে চলেছেন। আর অন্যদিকে, দেখা যাচ্ছে সর্বোচ্চ আদালতের দ্বারস্থও হচ্ছেন তিনি। তাও আবার সাধারণ মানুষের পাশে দাঁড়াতে।

[আরও পড়ুন: আইপিএল ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে ‘চৌকিদার চোর হ্যায়’ স্লোগান, ভাইরাল ভিডিও]

ভাবছেন ব্যাপারটা কী? তাহলে খোলসা করে বলা যাক। আসলে আম্রপালী গ্রুপের সঙ্গে তিনি প্রায় গত ৬ বছর ধরে যুক্ত ছিলেন। এই সংস্থার মার্কেটিং থেকে শুরু করে প্রচার, সবই তাঁকে কেন্দ্র করেই চলছিল। কিন্তু মাঝে হঠাৎ ছন্দপতন ঘটে। ২০১৬-র পর থেকে চুক্তি অনুযায়ী টাকা দেওয়া সত্ত্বেও আম্রপালী গ্রুপ ক্রেতাদের হাতে বাড়ি তুলে দেয়নি। যার ফলে কিছুদিন আগে আম্রপালী গ্রুপের প্রধান কর্তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য তাঁদের প্রশাসনের হাতে তুলে দেওয়ার নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট। এবার সেই গ্রুপের বিরুদ্ধে ৪০ কোটি টাকা পাওয়ার জন্য মামলা করলেন ক্যাপ্টেন কুলও। আসলে এই সংস্থার কাছ থেকে দীর্ঘদিন ধরে তাঁর পাওনা টাকা তিনি পাচ্ছেন না। ফলে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন তিনি। “ইমারতি সংস্থা আম্রপালী গ্রুপের কাছ থেকে আমরা পাই ৩৮.৯৫ কোটি টাকা। যার মধ্যে রয়েছে ২২.৫৩ কোটি টাকা মূল পাওনা। বাকি ১৬.৪২ কোটি টাকা সুদ বাবদ আমরা আম্রপালী গ্রুপের কাছ থেকে পাওয়ার জন্য দাবি জানিয়েছি। সোজা কথা, বছরে ১৮ শতাংশ সুদ ধরলে এই টাকা দাঁড়ায়।” মন্তব্য প্রাক্তন জাতীয় দলের অধিনায়ক ধোনির এক সহকর্মীর।

[আরও পড়ুন: মানকাড কী এবং কোথায় উৎপত্তি? জেনে নিন ক্রিকেটের এই বিশেষ নিয়মের খুঁটিনাটি]

দীর্ঘদিন ধরে সমস্যা না মেটায় সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে একপ্রকার বাধ্যই হলেন ধোনি। হাজার হাজার প্রতারিত মানুষের পাশে দাঁড়ানোই লক্ষ্য তাঁর। এবার দেখার আম্রপালী কাণ্ডের জল কোন দিকে গড়ায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে