২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আইপিএস হওয়া হবে না’, সুইসাইড নোটে লিখে পুলিশ কোয়ার্টার থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী কিশোরী

Published by: Sulaya Singha |    Posted: September 15, 2020 6:12 pm|    Updated: September 15, 2020 6:19 pm

An Images

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: উত্তর কলকাতার (North Kolkata) আমহার্স্ট স্ট্রিটে পুলিশ কোয়ার্টার থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হল এক কিশোরী। মঙ্গলবারের এই ঘটনায় এলাকায় ছড়ায় তীব্র চাঞ্চল্য। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মৃত কিশোরী সপ্তম শ্রেণীর ছাত্রী। নাম অদ্রিজা মণ্ডল। বয়স ১৩। বাবা এএসআই অফিসার। বউবাজারের একটি স্কুলে পড়ত সে। লেখাপড়ায় ভালই ছিল। বড় হয়ে আইপিএস হওয়ার ইচ্ছে ছিল অদ্রিজার। কিন্তু করোনার কারণে দীর্ঘদিন ধরে বন্ধ স্কুল। ফলে পড়াশোনার ক্ষেত্রে অনলাইনই ভরসা। মোবাইলেও অনেকটা সময় কাটাত সে। কিন্তু ইদানীং নাকি এইভাবে পড়াশোনা করে পরীক্ষা দিতে ভাল লাগছিল না কিশোরীর। কারণ তার মনে হচ্ছিল, এভাবে পড়লে তার স্বপ্নপূরণ হবে না। সেসব নিয়ে মায়ের সঙ্গে কথা কাটাকাটিও হয়েছিল বলে খবর। মায়ের কাছে বকাও খেয়েছিল। তারপরই মঙ্গলবার এই কাণ্ড ঘটে।

[আরও পড়ুন: খাস কলকাতায় প্রকাশ্যে সাংসদ মিমি চক্রবর্তীকে হেনস্তা মদ্যপ ট্যাক্সি চালকের, গ্রেপ্তার অভিযুক্ত]

ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। যেখানে সে লিখেছে, তার পরীক্ষা ভাল হচ্ছিল না। তাই আইপিএস হওয়া হবে না। পুলিশের তরফে জানা গিয়েছে, বহুতল কোয়ার্টারটির ছাদ থেকে ঝাঁপ দেয় সে। কিন্তু ঠিক কেন এমন ঘটনা ঘটাল, সে এখনও স্পষ্ট নয়। অতিমারী পরিস্থিতিতে ঠিক লেখাপড়া করতে না পারার অবসাদেই এই পদক্ষেপ কি না, সেই দিকটিও খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে কিশোরীর দেহটি ইতিমধ্যেই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মেয়ের মৃত্যুতে শোকাস্তব্ধ মা। থমথমে গোটা এলাকা।

[আরও পড়ুন: মেট্রোর ই-পাস নিতে সমস্যায় বয়স্ক নাগরিকরা, বুঝেই নিয়ম শিথিল করল কর্তৃপক্ষ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement