Advertisement
Advertisement
Kasba

পরীক্ষায় ফেল করায় মনখারাপ, CA হওয়ার স্বপ্ন অপূর্ণ রেখেই আত্মঘাতী কসবার ছাত্রী

কসবার অভিজাত আবাসনের ঘটনায় শোকের ছায়া পরিবারে, তদন্তে নেমেছে পুলিশ।

19 years old student kills self at Kasba allegedly failing in CA examination

প্রতীকী ছবি

Published by: Sucheta Sengupta
  • Posted:April 21, 2024 1:50 pm
  • Updated:April 21, 2024 4:16 pm

অর্ণব আইচ: স্বপ্ন ছিল, চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট (CA) হওয়ার। তার জন্য চলছিল কঠোর প্রস্তুতিও। কিন্তু সেই স্বপ্ন অধরাই থেকে গেল কলকাতার বছর উনিশের ছাত্রীর। প্রস্তুতি পরীক্ষা ভালো না হওয়ায় মনখারাপ ছিল। কিন্তু সেই মনখারাপ থেকে যে সে এমন একটা কাণ্ড ঘটিয়ে ফেলবে, তা কেউ ভাবেননি। নিজের আবাসনের ২৬ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন ওই ছাত্রী! পুলিশ সূত্রে খবর এমনই। দক্ষিণ কলকাতার কসবার ঘটনা। তদন্তে নেমেছে কসবা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম তামান্না হিরাওয়াত, বয়স মাত্র ১৯ বছর। বাবা দীপক হিয়াওয়াত বিদেশে থাকেন। কসবার (Kasba) নস্করহাট রোডের অভিজাত ৩৮ তলা আবাসন মেঘমণি অ্যাপার্টমেন্টের বাসিন্দা হিরাওয়াত পরিবার। তাঁরা থাকেন ২৬ তলায়। পুলিশ সূত্রে খবর, শনিবার ভোর পৌনে চারটে নাগাদ নিজের ফ্ল্যাট থেকেই ঝাঁপ (jump to death) দিয়ে আত্মঘাতী হয়েছেন তামান্না। ঘটনার পর তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত (Death)বলে ঘোষণা করেন। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: জয়সলমেরকে টেক্কা কলকাতার, ৪৫ ডিগ্রি পার পানাগড়ে, পাল্লা দিয়ে বাড়ছে সানস্ট্রোকও]

পরিবার সূত্রে জানা গিয়েছে, তামান্না CA পড়াশোনার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু CA ফাউন্ডেশনে ফেল করেন। তার পর থেকেই মনখারাপ ছিল। বাড়ির লোকজনও বোঝানোর চেষ্টা করেন তাঁকে। কিন্তু  তামান্না কিছুতেই আর আত্মবিশ্বাস ফিরে পাচ্ছিলেন না। এর পর শনিবার ভোরে নিজেদের ফ্ল্যাট থেকেই ঝাঁপ দিয়ে আত্মহত্যা (Suicide) করেছেন বলে পরিবারের দাবি। এই ঘটনার পর বিদেশে থাকা তামান্নার বাবা দীপক হিরাওয়াতকে খবর পাঠানো হয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে।

Advertisement

[আরও পড়ুন: তীব্র দাবদাহের মাঝেই বৃষ্টির পূর্বাভাস, মিলবে স্বস্তি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ