১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাতের কলকাতায় ফের নিগৃহীতা ২ তরুণী, পুলিশের জালে ইভটিজাররা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 24, 2019 2:41 pm|    Updated: July 25, 2019 2:46 pm

2 person arrested suspecting eve teaser from Kolkata

অর্ণব আইচ: রাতের কলকাতায় ২ তরুণীকে ইভটিজিং ও মারধরের ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবককে গ্রেপ্তার করল তপসিয়া থানার পুলিশ। সূত্রের খবর, পুলিশি জেরায় অভিযোগ স্বীকার করে নিয়েছে ধৃতরা। বুধবারই আদালতে তোলা হবে তাদের। পুলিশ সূত্রে খবর, ঘটনায় অন্য কারও মদত ছিল কি না, তা জানতে তদন্ত শুরু করা হয়েছে।

  [আরও পড়ুন:পুজোর আগেই ভোলবদল শিয়ালদহ স্টেশনের, যাত্রীদের সুবিধায় তৈরি ‘স্পা’]

ঘটনার সূত্রপাত ২২ জুলাই রাত এগারোটা নাগাদ। জানা গিয়েছে, ওইদিন পাভলভ হাসপাতালের সামনে হেনস্তার শিকার হন দুই তরুণী। অভিযোগ, পাভলভ হাসপাতালের সামনে থেকে স্কুটিতে চড়ে ২ যুবক প্রথমে তাঁদের পিছু নেয়। কাছাকাছি পৌঁছাতেই তরুণীদের কটূক্তি করতে থাকে তারা। ঘটনার প্রতিবাদ করেন তরুণীরা। তারাই যুবকদের পথ আটকায়। এরপরই স্কুটি থেকে নেমে তরুণীদের উপর চড়াও হয় অভিযুক্তরা। বেধড়ক  মারধর করা হয় ওই তরুণীদের। এরপরই ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুই অভিযুক্ত। কিন্তু ওই পরিস্থিতির মধ্যেও বুদ্ধিমত্তার পরিচয় দেন ওই তরুণীরা। অভিযুক্তদের স্কুটির নম্বরটি দেখে নেয় তাঁরা। স্কুটির নম্বর দিয়েই তপসিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাত থেকেই তদন্ত শুরু করে পুলিশ। মঙ্গলবার রাত পৌনে একটা অভিযুক্তদের গ্রেপ্তার করেন তদন্তকারীরা।  জানা গিয়েছে, ধৃতদের নাম ইভেন চৌহান ও জুলফিকার খান। তারা দুজনেই বেনিয়াপুকুরের বাসিন্দা। যে স্কুটিতে চেপে ওই তরুণীদের উত্যক্ত করছিল ওই দুই যুবক, বাজেয়াপ্ত করা হয়েছে সেটি। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। বুধবারই আদালতে তোলা হবে ধৃতদের। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তরা শাস্তি পাবেই।  তবে এই প্রথম নয়, এর আগেও রাতের শহরে একাধিকবার হেনস্তার শিকার হতে হয়েছে অনেককেই। পুলিশে অভিযোগ দায়েরও হয়েছে। কিছু ক্ষেত্রে তরুণীদের নিজেদের উদ্যোগেই ধরা পড়েছে অভিযুক্তরা৷ কিন্তু ঘটনার যেন বিরাম নেই৷ গতকাল ফের একই ঘটনার পুনরাবৃত্তিতে প্রশ্নের মুখে শহরে মহিলাদের সামগ্রিক নিরাপত্তা৷

            [আরও পড়ুন:প্ল্যাটিনাম জয়ন্তীতে প্রেস ক্লাবকে স্থায়ী ভবনের জন্য জমি দেওয়ার কথা ঘোষণা মুখ্যমন্ত্রীর] 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে