BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

পুজোর কলকাতায় অশান্তির ছক! অস্ত্র-সহ তারাতলা থেকে ধৃত ২

Published by: Tiyasha Sarkar |    Posted: October 21, 2020 3:30 pm|    Updated: October 21, 2020 4:05 pm

An Images

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: তারাতলায় (Taratala) ব্রিটানিয়া বিল্ডিংয়ের সামনে থেকে একটি গাড়ি-সহ দুজনকে গ্রেপ্তার করল পুলিশ। তাদের থেকে উদ্ধার হয়েছে অস্ত্র। ঠিক কী কারণে চতুর্থীর রাতে অস্ত্র নিয়ে ওই এলাকায় হাজির হয়েছিল ধৃতরা?  কোথা থেকে আনা হয়েছিল অস্ত্রগুলি? এর পিছনে আর কে বা কারা রয়েছে? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, আগেভাগেই ওই গাড়ির বিষয়টি জানতে পেরেছিলেন তদন্তকারীরা। সেই কারণেই গাড়িটির উপর নজর রাখা হচ্ছিল। মঙ্গলবার রাতে বজবজের দিক থেকে গাড়িটি এসে দাঁড়ায় ব্রিটানিয়া ইন্ডাস্ট্রিজের সামনে। পুলিশ নজর রাখছে বুঝতে পেরেই দ্রুত গতিতে এলাকা ছাড়ার চেষ্টা করে গাড়িটি। কিন্তু শেষরক্ষা হয়নি। দুদিক থেকেই গাড়িটিকে ঘিরে ফেলে পুলিশ। তল্লাশি চালানো হয় গাড়ির ভিতরে। সেখানেই মেলে দুটি আগ্নেয়াস্ত্র। এরপরই নুর আহমেদ রাকিব ও মহম্মদ আরশাদ রাহুল নামে দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়়ুন: ‘ভোটের কথা মাথায় রেখেই পুজোর আগে ভাষণ’, মোদিকে খোঁচা সৌগতর, পালটা জবাব সায়ন্তনের]

পুলিশের দাবি, ধৃতরা জানিয়েছে বজবজ থেকে গাড়িটি এনেছিল তারা। উদ্দেশ্য ছিল পুজোর কলকাতায় অশান্তি ছড়ানো। জানা গিয়েছে, ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য, এরা ছাড়াও এদিন কলকাতার বিভিন্নপ্রান্ত থেকে মোট ২৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়়ুন: সামান্য ছাড় পেলেন উদ্যোক্তারা, পুজো মামলায় নয়া নির্দেশিকা জারি কলকাতা হাই কোর্টের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement