BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বারাসাত হত্যাকাণ্ডে ৩ দোষীকে ফাঁসির সাজা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 12, 2016 4:39 pm|    Updated: December 12, 2016 4:39 pm

2012 barasat murder case, 3 convicted get death sentence

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একই পরিবারের তিন জনকে কুপিয়ে খুন করার অপরাধে তিন জনকে ফাঁসির নির্দেশ দিল বারাসত কোর্টের সপ্তম অতিরিক্ত জেলা দায়রা আদালত।  ২০১২ সালের এই মামলার মূল অভিযুক্ত ছিল মোট পাঁচ জন। মামলা চলাকালীনই একজন  আত্মহত্যা করেছে। বাকি একজন পলাতক।

পুলিশ সূত্রে খবর, ২০১২ সালের সালের ১০ এপ্রিল বারাসতের কেমিয়া খামারপাড়া এলাকায় বিনয় বিশ্বাস ও তাঁর পরিবারের উপর অতর্কিতে হামলা চালায় দুষ্কৃতীরা। বিনয় বিশ্বাস (৩৮), তাঁর বাবা অমৃত বিশ্বাস (৬৪) ও মা কাকলি বিশ্বাসকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিনয়বাবু ও তাঁর মা কাকলিদেবীর। অমৃতবাবুকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বিনয়বাবুর স্ত্রী শিউলিদেবী তাঁদের দুই সন্তানকে নিয়ে পালানোর চেষ্টা করলে দুষ্কৃতীরা তাঁদের লক্ষ্য করে গুলিও ছোড়ে। তবে শিউলিদেবী কপাল জোরে বেঁচে যান। তাঁর সাক্ষ্যের সূত্র ধরেই প্রভাস ঢালি, সুজিত ঢালি, সমীর মণ্ডল সহ আরও দু’জনের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ।  প্রভাস, সুজিত ও সমীর – তিন জনকেই মৃত্যদণ্ড দেওয়া হয় সোমবার। দোষীদের মধ্যে একজন এখনও পলাতক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে