Advertisement
Advertisement
PM Narendra Modi

নির্বাচনী প্রচারে মেগা কর্মসূচি নিয়ে ফের বঙ্গে মোদি, রাজভবনে রাত্রিবাস, রবিতে ৪ জনসভা

বারাকপুর, হুগলি, আরামবাগ ও হাওড়ায় নির্বাচনী প্রচার রয়েছে মোদির।

2024 Lok Sabha Election: PM Narendra Modi arrives in Kolkata, will attend four mega public meeting in different Lok Sabha constituencies
Published by: Sucheta Sengupta
  • Posted:May 11, 2024 8:44 pm
  • Updated:May 11, 2024 8:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঝড়ঝঞ্ঝার মাঝেই শনিবার সন্ধেবেলা রাজ্যে এলেন প্রধানমন্ত্রী মোদি। নির্বাচনী প্রচারের মেগা কর্মসূচি নিয়ে কলকাতায় পৌঁছলেন তিনি। শনিবার সন্ধে ৭টা ৪৮ নাগাদ দমদম বিমানবন্দরে অবতরণ করে তাঁর বিশেষ বিমান। ৮টা ৫ নাগাদ সেখান থেকে বেরিয়ে রাজভবনের উদ্দেশে রওনা দেন। সেখানেই রাত্রিবাস। তার পর রবিবার সকাল থেকে টানা চার জায়গায় জনসভা করবেন প্রধানমন্ত্রী।

বিজেপি সূত্রে খবর, রবিবার বারাকপুর (Barrackpore) থেকে শুরু হবে প্রধানমন্ত্রী নির্বাচনী জনসভা। সকাল ১১টা নাগাদ বারাকপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত জগদ্দলে বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের সমর্থনে সভা করবেন। তার পর সেখান থেকে তিনি চলে যাবেন হুগলিতে (Hooghly)। লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে দুপুর ১২টা নাগাদ চুঁচুড়ায় নির্বাচনী জনসভা রয়েছে তাঁর। হুগলির সভা সেরে আরামবাগ লোকসভা কেন্দ্রের পৌঁছবেন প্রধানমন্ত্রী মোদি (PM Narendra Modi)। পুরশুড়ায় বিজেপি প্রার্থী অরূপকান্তি দিগড়ের হয়ে প্রচার করবেন। নির্বাচনী প্রচারে হাওড়া (Howrah) লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তীর সমর্থনে জনসভা দিয়ে শেষ করবেন কর্মসূচি।

Advertisement

[আরও পড়ুন: ‘মহাগুরু’র মহা চমক! ভোটের আগেই মিঠুনের হাত ধরে বিজেপিতে রানাঘাটের তৃণমূল প্রার্থীর স্ত্রী]

লোকসভা ভোটের (2024 Lok Sabha Election) প্রচারে একাধিকবার বাংলায় এসেছেন প্রধানমন্ত্রী মোদি। বিভিন্ন লোকসভা কেন্দ্রে অন্তত দুটি করে জনসভা করেছেন। তবে একই দিনে চার চারটি জনসভা এই প্রথম। মোদির সভা ঘিরে জগদ্দলে প্রস্তুতির সময়ে একপ্রস্ত রাজনৈতিক হিংসার ঘটনা ঘটে গিয়েছে। চুঁচুড়ার সভা ঘিরেও গন্ডগোলের অভিযোগ উঠেছিল। তবে দলীয় বিজেপি নেতৃত্বের তৎপরতায় আপাতত গোটা প্রস্তুতি মিটেছে। রবিবার নির্ধারিত সময়েই প্রধানমন্ত্রীর জনসভা হবে বলে আশা নেতৃত্বের। তবে কিছুটা চিন্তা থাকছে আবহাওয়া নিয়ে।

Advertisement

[আরও পড়ুন: ‘বাবা রে! রাজভবনে ডাকলে আর যাব না’, শ্লীলতাহানি বিতর্কের মাঝে বিস্ফোরক মমতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ