BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

করোনাবিধি অগ্রাহ্য করে পার্টি! পার্কস্ট্রিটের অভিজাত হোটেল থেকে গ্রেপ্তার ৩৭

Published by: Sayani Sen |    Posted: July 11, 2021 8:36 am|    Updated: July 12, 2021 12:27 pm

37 people arrested from a hotel of Park Street for violating covid norm । Sangbad Pratidin

অর্ণব আইচ: রাজ্যজুড়ে জারি করোনা (Coronavirus) বিধিনিষেধ। আর তার মাঝেই পার্কস্ট্রিটের হোটেলের তারস্বরে সাউন্ড বক্স বাজিয়ে হোটেলে উদ্দাম নাচ-গান। খবর পাওয়ামাত্রই পুলিশ বাধা দেয় তাদের। তবে বাধা মানতে নারাজ ওই পার্টিতে অংশ নেওয়া প্রত্যেকে। পুলিশের সঙ্গে একপ্রস্থ ধস্তাধস্তিও হয়। এই ঘটনায় এখনও পর্যন্ত ৩৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার রাতে পুলিশ গোপন সূত্রে খবর পায় পার্কস্ট্রিটের (Park Street) একটি অভিজাত হোটেলের তৃতীয় এবং চতুর্থ তলে পার্টির ব্যবস্থা করা হয়েছে। কোভিড বিধি অমান্য করে ওই পার্টিতে অনেকেই অংশ নেওয়ারও খবর পায় পুলিশ। প্রায় সঙ্গে সঙ্গে ওই অভিজাত হোটেলে হানা দেন পুলিশকর্মীরা। তাঁরা দেখেন, করোনা বিধিকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে তারস্বরে সাউন্ড বক্স বাজিয়ে পার্টির আয়োজন করা হয়েছে। তাতে অংশ নিয়েছেন অনেকেই। বাধা দেয় পুলিশ। যারা পার্টি করছেন, তারা উত্তেজিত হয়ে পড়েন। পুলিশের উপরে চড়াও হন প্রত্যেকে। দু’পক্ষের মধ্যে বচসা শুরু হয়। মুহূর্তের মধ্যে পুলিশের সঙ্গে বচসা ধস্তাধস্তির রূপ নেয়। পুলিশ একে একে ৩৭ জনকে গ্রেপ্তার করে। পরিস্থিতি স্বাভাবিক হয়।

[আরও পড়ুন: ভাড়াবৃদ্ধি-সহ একাধিক দাবি, ২৬ জুলাই কলকাতায় রাস্তায় নামবে না ট্যাক্সি ও অ্যাপ ক্যাব]

পুলিশ ওই অভিজাত হোটেল থেকে একটি মার্সিডিজ-সহ দু’টি গাড়ি বাজেয়াপ্ত করেছে। এছাড়াও কিছু সাউন্ড সিস্টেম বাজেয়াপ্ত করা হয়েছে। যারা পার্টিতে অংশ নিয়েছিল তাদের মজুত করা মদের বোতল এবং গাঁজাও হোটেল থেকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। করোনা সংক্রমণ কমাতে রাজ্যজুড়ে জারি রয়েছে একাধিক বিধিনিষেধ। জীবন ও জীবিকার কথা ভেবে কেবলমাত্র অতি প্রয়োজনীয় ক্ষেত্রে ছাড় দিয়েছে রাজ্য সরকার। তা সত্ত্বেও কে বা কারা পার্টির আয়োজন করল, তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় ধৃতদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন, পুলিশকে কাজে বাধাদান-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

[আরও পড়ুন: উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া এগোল আরেক ধাপ, ইন্টারভিউর দিনক্ষণ ঘোষণা SSC’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement