BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কোম্পানির ৪০ লক্ষ টাকা চুরি! রেললাইনের ধারে লুকিয়েও রেহাই পেলেন না কর্মী

Published by: Tiyasha Sarkar |    Posted: November 27, 2020 6:41 pm|    Updated: November 27, 2020 6:41 pm

An Images

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: বিশ্বাসের সুযোগ নিয়ে কোম্পানির ৪০ লক্ষ টাকা নিয়ে উধাও হয়ে গিয়েছিলেন এক কর্মী। কিন্তু শেষরক্ষা হল না। অবশেষে পুলিশের জালে ধরা পড়ল অভিযুক্ত। ওই যুবককে সহযোগিতার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে আরও ১ জনকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলতি মাসের ২৪ তারিখ ম্যাঙ্গো লেনের এক ব্যাবসায়ী, মনোজ সাউ অভিযোগ করেন যে, দেবীপ্রসাদ পাল নামে এক কর্মীকে তিনি ৪০ লক্ষ টাকা পেমেন্ট আনতে পাঠিয়ে ছিলেন। এরপর আর ওই যুবকের কোনও হদিশ মেলেনি। বন্ধ ফোন। অভিযোগ পাওয়া মাত্রই তদন্ত শুরু করে পুলিশ। হদিশ পায় অভিযুক্তের ভাড়াবাড়ির। সেখানে গিয়ে দেবীপ্রসাদের হদিশ না পেলেও বেশ কিছু সূত্র পায় পুলিশ। এরপর ফোন নম্বরের লোকেশানের ভিত্তিতে তদন্তকারীরা জানতে পারেন গোবরডাঙার (Gobardanga) কোথাও গা ঢাকা দিয়ে আছেন ওই যুবক।

[আরও পড়ুন: ‘তৃণমূলের শেষের শুরু’, শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব ত্যাগ নিয়ে মন্তব্য দিলীপের]

এরপর গোবরডাঙা থানার সঙ্গে যোগাযোগ করে কলকাতা (Kolkata) পুলিশের আধিকারিকরা। যৌথ অভিযানের খবর পেয়ে গোবরডাঙা রেললাইনের ধারে আত্মগোপন করেন অভিযুক্ত। সূত্রের খবর, তেজপাতা চাপা দিয়ে লাইনের পাশে শুয়ে ছিলেন তিনি। যদিও তাতে লাভের লাভ কিছুই হয়নি। অবশেষে পুলিশের জালে ধরা পড়ে অভিযুক্ত। তাকে সাহায্য করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে আরও এক যুবককে। ধৃতদের ৪ ডিসেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। পুলিশ সূত্রে খবর, ধৃতের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে প্রায় ৩৩ লক্ষ টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে। 

[আরও পড়ুন: থামছে না টুইট যুদ্ধ, ফের প্রশাসনিক আধিকারিকদের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন ধনকড়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement