৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিজেপি নেতাকে বাঁশ দিয়ে বেধড়ক মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তপ্ত ট্যাংরা

Published by: Tiyasha Sarkar |    Posted: January 5, 2021 12:37 pm|    Updated: January 5, 2021 1:15 pm

A bjp leader allegedly beaten up by tmc | Sangbad Pratidin

অর্ণব আইচ: বিজেপি নেতাকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল খাস কলকাতার ট্যাংরা। অভিযোগ, এই ঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূল (TMC)। যদিও এবিষয়ে কোনও মন্তব্য করেনি শাসকদল। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও লিখিত অভিযোগ দায়েরও হয়নি। 

জানা গিয়েছে, আক্রান্তের নাম রাজু চৌধুরী। বেলেঘাটা দক্ষিণ মণ্ডলের বিজেপির (BJP) সহ-সভাপতি । অভিযোগ, সোমবার রাতে আচমকাই একদল যুবক চড়াও হয় তাঁর উপর। বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয় তাঁকে। এমনকী বন্দুকের বাট দিয়েও মারা হয় বলে অভিযোগ। গুরুতর জখম হন তিনি। ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় তাঁর চোখ। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে ভরতি করা হয় নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বর্তমানে সেখানেই ভরতি রয়েছেন তিনি। স্থানীয় বিজেপি নেতাদের অভিযোগ, পরিকল্পনামাফিক তৃণমূলের তরফে এই হামলা করা হয়েছে। যদিও এপ্রসঙ্গে মুখ খোলেননি শাসকদলের নেতারা। সম্ভবত আজই গোটা ঘটনাটি জানিয়ে থানায় লিখিত অভিযোগ করবেন আক্রান্ত রাজু। 

[আরও পড়ুন: ‘প্রচারের জন্য প্রকল্প ঘোষণা, মানুষ কিছুই পাবে না’, মুখ্যমন্ত্রীকে তোপ দিলীপের]

উল্লেখ্য, একুশের নির্বাচন যতই এগিয়ে আসছে ততই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। রবিবার রাতে মালদহ (Maldah) ও আসানসোলের দুই বিজেপি নেতাকে গুলি করার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। মালদহের ওই নেতাকে গুলিবিদ্ধ অবস্থায় ভরতি করা হয় হাসপাতালে। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় আসানসোলের বিজেপি নেতার কোনও ক্ষতি হয়নি। অন্যদিকে, নদিয়ায় তৃণমূল নেতাকে আক্রমণের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে।  

[আরও পড়ুন: কলকাতায় তৈরি হবে কোভিড মেমোরিয়াল মিউজিয়াম! সরকারের সবুজ সংকেতের অপেক্ষা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে