৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নাবালককে অপহরণ করে ৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবি, পুলিশের স্ক্যানারে পরিচিতদের গতিবিধি

Published by: Sayani Sen |    Posted: July 26, 2021 8:50 am|    Updated: July 26, 2021 8:58 am

A boy allegedly kidnapped in Rajabagan । Sangbad Pratidin

অর্ণব আইচ: বাড়ি থেকে বেরিয়ে শুকনো লঙ্কা কিনতে গিয়ে ‘অপহৃত’ (Kidnap) এক বালক। ৩ লক্ষ টাকা মুক্তিপণ চাইল অপহরণকারী। বন্দর এলাকার রাজাবাগানে ঘটেছে এই ঘটনাটি। যদিও মুক্তিপণ চাওয়ার পর থেকে অপহরণকারীর মোবাইল ফোন বন্ধ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, রাজাবাগানের (Rajabagan) সন্তোষপুর রোডে থাকে ওই ১২ বছর বয়সের বালকের পরিবার। গত ১৯ জুলাই দুপুর দু’টো নাগাদ শুকনো লঙ্কা কিনতে বেরিয়েছিল সে। কাছেই দোকান। কিন্তু দোকান থেকে সে আর বাড়ি ফেরেনি। রাত সাড়ে এগারোটা পর্যন্ত খোঁজ করেও তাকে এলাকার কোথাও পাওয়া যায়নি। পরের দিনই পুলিশের কাছে যায় পরিবার। তিন দিন ধরে খোঁজার পর ছেলেটিকে না পেয়ে অভিভাবকরা গত ২২ জুলাই রাজাবাগান থানায় যান। থানায় বসে থাকা অবস্থায় ওই বালকের বাবার মোবাইলে ফোন আসে। এক ব্যক্তি জানায়, তারা ১২ বছরের ওই বালককে অপহরণ করেছে। তাকে ফেরত পেতে গেলে ৩ লক্ষ টাকা মুক্তিপণ দিতে হবে। প্রথমে ১ লক্ষ টাকা বাড়ির কাছেই একটি ভ্যাটে প্যাকেটে করে রেখে আসতে হবে। এরপর হাওড়া স্টেশন থেকে তাঁরা ছেলেকে ফেরত পাবেন। এর পর ২ লক্ষ টাকার মুক্তিপণ কীভাবে দেওয়া হবে, তা জানিয়ে দেওয়া হবে।

[আরও পড়ুন: Students Credit Card: বাংলার বাইরেও জনপ্রিয় মমতার প্রকল্প, ঋণের আবেদন ১২,০০০ পড়ুয়ার]

সেইমতো পরিবারের লোকেরা প্রথমে রাজাবাগান থানায় অপহরণের মামলা দায়ের করেন। এরপর তাঁরা ১ লক্ষ টাকা ভ্যাটে রেখে দেন। বালকের কাকা হাওড়া স্টেশনে পৌঁছন। কিন্তু ছেলেটিকে কোথাও পাওয়া যায়নি। রাত পর্যন্ত অপেক্ষা করে দেখা যায়, অপহরণকারীরা টাকা নিতে আসেনি। এরপর পরিবারের লোকেরা ওই ফোনে যোগাযোগ করতে গিয়ে দেখেন, সেটি বন্ধ। পুলিশের ধারণা, ধরা পড়ে যাওয়ার ভয়ে অপহরণকারীরা টাকা নিতে আসেনি। এই অপহরণের পিছনে বালকের পরিবারের কোনও পরিচিতর হাত রয়েছে, এমন সম্ভাবনা উড়িয়ে দেওয়া হচ্ছে না। পুরনো শত্রুতার প্রতিশোধ নিতে বালককে অপহরণ করা হয়েছে, এমন সম্ভাবনাও রয়েছে। যে মোবাইল নম্বর থেকে ফোন এসেছিল, তার সূত্র ধরে অপহরণকারীর সন্ধান চালিয়ে অপহৃত বালককে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: EXCLUSIVE: ‘আমার ভুল হয়েছে’, বিতর্কিত Facebook পোস্টের জন্য ক্ষমা চাইলেন সৌমিত্র খাঁ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×