BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাইকের কাগজ দেখতে চাইতেই বিপত্তি! খাস কলকাতায় পুলিশ কর্মীকে কোপ ‘মদ্যপ’ চালকের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 31, 2021 11:31 am|    Updated: July 31, 2021 11:31 am

A cop allegedly stabbed by a youth in Kolkata | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: ভোররাতে পুলিশকর্মীকে কোপানোর ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল খাস কলকাতায় (Kolkata)। অভিযোগ, শিয়ালদহের (Sealdah) কোলে মার্কেটে ডিউটিতে থাকাকালীন ওই কনস্টেবলকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় এক মদ্যপ। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই পুলিশকর্মী। গ্রেপ্তার অভিযুক্ত। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  

জানা গিয়েছে, আহত ব্যক্তির নাম আতিউর রহমান। মুচিপাড়া থানায় কনস্টেবল পদে কর্মরত তিনি। শনিবার ভোর সাড়ে চারটে নাগাদ শিয়ালদহ ফ্লাইওভারের নিচে কোলে মার্কেটে একটি চায়ের দোকানের সামনে ডিউটিতে ছিলেন তিনি। সেই সময় এক বাইক আরোহীকে দাঁড় করান আতিউর। তারাতলার বাসিন্দা মহম্মদ জাভেদ নামে ওই বাইক আরোহী। অভিযোগ, গাড়ির কাগজ দেখতে চাইতেই পুলিশ কর্মীর সঙ্গে বচসা শুরু করে ‘মদ্যপ’ জাভেদ। এরপর গাড়ি থেকে নেমে হঠাৎই একটা ছুরি নিয়ে আতিউর রহমানের দিকে তেড়ে যায় সে। প্রাণ বাঁচাতে ছুটতে থাকেন ওই পুলিশ কর্মী। অবস্থা বেগতিক বুঝতে পেরে ওই এলাকার দোকানদারেরা পুলিশকর্মীকে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু শেষ রক্ষা হয়নি। 

[আরও পড়ুন: PAC Row: কেন Mukul Roy-এর বিরুদ্ধে করা মামলা জনস্বার্থের? জবাব তলব হাই কোর্টের]

আতিউর রহমানকে ধারালো অস্ত্রের কোপ দেয় অভিযুক্ত। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তেজনা ছড়ায় এলাকায়। ভরা বাজারে এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে ব্যবসায়ীদের মধ্যেই। ওই এলাকার এক ব্যবসায়ীর কথায়, ” আমরা সকলে পুলিশ কর্মীকে বাঁচানোর চেষ্টা করেছি। কিন্তু কোনও লাভ হয়নি। ভরা বাজারে এরকম হতে পারে ভাবতেই পারি না।”  

[আরও পড়ুন: মেডিক্যাল কলেজে জুনিয়র চিকিৎসকে হেনস্তা রোগীর পরিবারের, নাম জড়াল বিধায়ক নির্মল মাজির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×