১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্বনির্ভর গোষ্ঠীর নামে কোটি টাকার প্রতারণা! বেহালার দম্পতিকে বেধড়ক মার উত্তেজিত জনতার

Published by: Tiyasha Sarkar |    Posted: August 25, 2021 4:45 pm|    Updated: August 25, 2021 6:53 pm

A couple of Behala allegedly beaten up by mob | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বনির্ভর গোষ্ঠীর নামে কোটি টাকা আর্থিক প্রতারণার (Finacial Fraud) অভিযোগ। বেহালার (Behala) দম্পতিকে বেধড়ক মার উত্তেজিত জনতার। ব্যাপক ভাঙচুর চালানো হল অভিযুক্তদের বাড়িতে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল এলাকায়। পরিস্থিতি আয়ত্তে আনতে গিয়ে বিক্ষোভের মুুখে পড়েন পর্ণশ্রী থানার পুলিশ। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা। 

স্থানীয়দের অভিযোগ, বেশ কয়েক বছর ধরে স্বনির্ভর গোষ্ঠী চালাতেন বেহালার পর্ণশ্রীর বাসিন্দা এক দম্পতি। প্রচুর মানুষ বিশ্বাস করে তাঁদের কাছে অর্থ রেখেছিলেন। কিন্তু টাকা ফেরত চাওয়াতেই বিপত্তি। কিছুদিন আগেই স্থানীয়রা বুঝতে পারেন যে ফাঁদে পা দিয়েছেন। একাধিকবার ওই দম্পতির কাছে অর্থ ফেরত চান। দ্রুতই টাকা ফেরানোর আশ্বাসও দেওয়া হয়। কিন্তু লাভ কিছুই হয়নি। দীর্ঘদিন পেরিয়ে গেলেও টাকা পাননি কেউই। এই পরিস্থিতিতে বুধবার স্থানীয়দের ক্ষোভ চরমে ওঠে।

[আরও পড়ুন: ‘এঁরা শিক্ষক নন, BJP’র ক্যাডার’, বিকাশ ভবনের সামনে ‘আত্মহত্যার চেষ্টা’র ঘটনায় তোপ Bratya Basu’র]

জানা গিয়েছে, বুধবার সকালে ওই দম্পতির বাড়িতে চড়াও হন স্থানীয়রা। রীতিমতো বলপূর্বক ভিতরে ঢুকে অভিযুক্ত স্বামী-স্ত্রীকে বেধড়ক মারধর করে উত্তেজিত জনতা। মারধরের জেরে অসুস্থ হয়ে পড়েন মহিলা। এরপর বাড়িতে ও স্কুটারে ব্যাপক ভাঙচুর চালানো হয়। জানলার কাঁচ, দরজা থেকে চেয়ার-টেবিল সবকিছুই ইট দিয়ে ভাঙচুর করা হয়। 

ঘটনার খবর পেয়েই পৌঁছায় পর্ণশ্রী থানার পুলিশ। উত্তেজিতদের বুঝিয়ে পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করে। কিন্তু পুলিশের কোনও কথাই শুনতে রাজি হননি। তবে দীর্ঘক্ষণ পর শান্ত হয় এলাকা। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। দ্রুতই বিষয়টি স্পষ্ট হবে। যদিও অভিযুক্তদের দাবি, মিথ্যে অভিযোগ করা হচ্ছে তাঁদের বিরুদ্ধে।   

[আরও পড়ুন: আগেই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন Rimjhim Mitra! বৈঠকে না ডাকার অভিযোগ খারিজ দিলীপের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে