BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মানসিক ভারসাম্য হারিয়ে নিজের সন্তানকেই ফেলে যাওয়ার চেষ্টা করোনা রোগীর! হুলস্থুল এলগিন রোডে

Published by: Tiyasha Sarkar |    Posted: May 14, 2021 6:10 pm|    Updated: May 14, 2021 8:45 pm

A Covid positive man tried to leave his child on the Elgin Road | Sangbad Pratidin

কৃষ্ণকুমার দাস ও অর্ণব আইচ: দিনভর টানাপোড়েনের পর মায়ের কোলে ফিরল এলগিন রোড থেকে উদ্ধার হওয়া শিশু। খুদের মা তাকে ইতিমধ্যেই বাড়ি নিয়ে গিয়েছেন।  সূত্রের খবর, করোনা (CoronaVirus) পজিটিভ হওয়ায় মানসিক অবসাদে ভুগছিলেন শিশুটির বাবা। সেই কারণেই শুক্রবার সকালে ছেলেকে কোলে নিয়ে বেরিয়ে পড়েছিলেন রাস্তায়। এই ঘটনায় স্বাভাবিকভাবেই সংক্রমণের আতঙ্কও ছড়িয়েছে। 

ঘটনার সূত্রপাত শুক্রবার সকালে। এদিন একটি বাচ্চাকে কোলে নিয়ে ইতস্ততভাবে এলগিন রোড এলাকায় ঘোরাফেরা করছিলেন এক যুবক। অভিযোগ, পথচলতি মানুষদের শিশুটিকে নিজের মেয়ে বলে পরিচয় দেন তিনি এবং খুদেকে ফেলে যাওয়ার চেষ্টা করেন। বিষয়টিতে সন্দেহ হয় স্থানীয়দের। স্থানীয় কাউন্সিলর অসীম বসু ও ভবানীপুর থানায় জানানো হয় বিষয়টি। অসীমবাবু ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে কোলে নিয়ে তার বাবাকে জিজ্ঞাসাবাদ করেন। ওই ব্যক্তি দাবি করেন, তাঁর নাম জয়দীপ বসু। তিনি সুপ্রিম কোর্টের আইনজীবী। কিন্তু ঠিকানা বলতে পারছিলেন না তিনি।  অসংলগ্ন কথা বলছিলেন। ফেসবুক লাইভে গোটা বিষয়টি জানান অসীমবাবু। এদিকে ভবানীপুর থানার পুলিশ জয়দীপকে উদ্ধার করে নিয়ে যায় এসএসকেএমে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। হন্যে হয়ে খুদের পরিচয় জানার চেষ্টা করে পুলিশ। 

[আরও পড়ুন: করোনা কালেও সক্রিয় জামতাড়া গ্যাং! অনলাইনে অক্সিজেন সিলিন্ডার অর্ডার করে প্রতারিত যুবতী]

এই টানাপোড়েনের মাঝেই শিশুটির মা যোগাযোগ করেন থানায়। উপযুক্ত প্রমাণ দেখিয়ে শিশুটিকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান তিনি। জানা গিয়েছে, জয়দীপবাবু করোনা আক্রান্ত। রিপোর্ট পজিটিভ আসার পরই চূড়ান্ত মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলেন তিনি। এই পরিস্থিতিতে শুক্রবার কাউকে কিছু না জানিয়েছে ছেলেকে কোলে নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। শুক্রবার দিনভর বহু মানুষের সংস্পর্শে এসেছেন জয়দীপ। এই ঘটনায় স্বাভাবিকভাবেই সংক্রমণের আতঙ্ক ছড়িয়ে পড়েছেন। অবশেষে শিশুটি মায়ের কোলে ফিরে যাওয়ায় খুশি অসীমবাবু। 

[আরও পড়ুন: হামলার মুখে সুভাষ সরকার, গাড়িতে ইটবৃষ্টি, অল্পের জন্য রক্ষা পেলেন বাঁকুড়ার বিজেপি সাংসদ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement