১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ব্যবসার কাজে কলকাতায় এসে অপহৃত কর্ণাটকের ব্যবসায়ী, ৬ লক্ষ টাকা মুক্তিপণ দাবি

Published by: Tiyasha Sarkar |    Posted: December 7, 2020 11:18 am|    Updated: December 7, 2020 3:33 pm

A Karnataka businessman kidnapped | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: কলকাতায় এসে অপহৃত কর্ণাটকের ব্যবসায়ী। মোটা টাকা মুক্তিপণের দাবিও করেছিল অপহরণকারীরা। কিন্তু কাজে এল না ফন্দি। ২৪ ঘণ্টার মধ্যেই গোপন ডেরা থেকে ওই ব্যবসায়ীকে উদ্ধার করল পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ২ অভিযুক্তকে।

জানা গিয়েছে, কর্ণাটকের বাসিন্দা ওই ব্যবসায়ীর নাম শেখ মনসুর হোসেন। চালের ব্যবসা করতেন। মাঝে মাঝেই কাজে কলকাতায় (Kolkata) আসতেন তিনি। সেই সময় থাকতেন মহাত্মাগান্ধী রোডে। এবারও তাঁর অন্যথা হয়নি। কলকাতায় থাকাকালীন প্রতিনিয়ত পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করতেন মনসুর। এই পরিস্থিতিতে শনিবার মনসুরের কর্ণাটকের বাড়িতে অজানা নম্বর থেকে ফোন করে জানানো হয়, মনসুরকে অপহরণ করা হয়েছে। ৬ লক্ষ টাকা দিলে তবে মুক্তি দেওয়া হবে তাঁকে।

[আরও পড়ুন:নিউটাউনে নাবালিকাকে ‘গণধর্ষণ’, বাধা দেওয়ায় পুরুষ বন্ধুকে বেধড়ক মার অভিযুক্তদের]

মনসুরের কর্ণাটকের বাড়িতে এই খবর পৌঁছনো মাত্রই তাঁদের তরফে যোগাযোগ করা হয় কলকাতা পুলিশে। পুলিশের তরফে অপহৃতের পরিবারকে নির্দেশ দেয় অপহরণকারীদের সঙ্গে যোগাযোগ রাখতে। এরপর মোবাইল টাওয়ার লোকেশান ট্র্যাক করে তদন্তকারীরা জানতে পারেন, ফোনটি রয়েছে আনন্দপুরের গুলশান কলোনিতে। এরপরই সেখানে হানা দেয় পুলিশ। উদ্ধার করা হয় ওই ব্যবসায়ীকে। গ্রেপ্তার করা হয়েছে মহম্মদ রিয়াজ ও মহম্মদ আশরাফ নামে দু’জনকে। জানা গিয়েছে, ধৃতদের সঙ্গে ব্যবসায়ীক যোগ ছিল ওই ব্যক্তির।

[আরও পড়ুন: ‘সংবিধানের উলটো পথে চলছে আমলা-পুলিশ’, ক্ষোভ প্রকাশ রাজ্যপালের, পালটা দিলেন ফিরহাদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে