১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

মেট্রোয় ফের আত্মহত্যার চেষ্টা তরুণীর, ছুটির সকালে ব্যাহত পরিষেবা

Published by: Sayani Sen |    Posted: October 11, 2020 12:44 pm|    Updated: October 11, 2020 1:07 pm

An Images

নব্যেন্দু হাজরা: করোনা পরিস্থিতিতে এবার মেট্রোয় (Metro) আত্মহত্যার চেষ্টা। বেলগাছিয়া স্টেশনে মেট্রোর লাইনে ঝাঁপ দেন এক তরুণী। সঙ্গে সঙ্গে থমকে যায় মেট্রো। তারপর মেট্রো কর্তৃপক্ষের চেষ্টায় ওই তরুণীকে উদ্ধার করা হয়। আপাতত আরজি কর হাসপাতালে ভরতি রয়েছেন তিনি। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ মেট্রো পরিষেবা ব্যাহত হয়।

রবিবার সকালে মেট্রো পরিষেবা নির্দিষ্ট সময়েই শুরু হয়। যাত্রীর চাপ কিছুটা কম ছিল ঠিকই। তবে একেবারে স্টেশন ফাঁকা ছিল তা নয়। আচমকাই সকাল ১১.২৫ নাগাদ এক তরুণী বেলগাছিয়া স্টেশনে (Belgachia Station) মেট্রোর সামনে ঝাঁপ দেন। থমকে যায় মেট্রো। কিছুক্ষণের পরেই বোঝা যায় এক তরুণীর আত্মহত্যার চেষ্টার ফলে এই ঘটনা ঘটেছে। তারপর মেট্রো কর্মীদের তৎপরতায় লাইন থেকে তরুণীকে উদ্ধার করা হয়। অচৈতন্য হয়ে যান তিনি। তাঁকে তড়িঘড়ি আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত চিকিৎসাধীন ওই তরুণী। এদিকে, তরুণীর আত্মহত্যার চেষ্টায় বেশ কিছুক্ষণের জন্য থমকে যায় পরিষেবা। সকাল ১১টা ৩৫ থেকে ১২টা ২০ পর্যন্ত আপ এবং ডাউন লাইনে একটি মেট্রোও চলেনি। তারপর ধীরে ধীরে স্বাভাবিক হয় পরিষেবা। 

[আরও পড়ুন: ভিড় হলেই বন্ধ হবে প্রতিমা দর্শন, করোনা রুখতে সিদ্ধান্ত কলকাতার এই ২ পুজো কমিটির]

কোভিড (Covid-19) আবহে প্রায় ছ’মাস পর আবারও মেট্রো পরিষেবা স্বাভাবিক হয়েছে। প্রথম দিকে তুলনায় কম সংখ্যক মেট্রো চলছিল। তবে যাত্রীর চাপ সামলাতে বর্তমানে শেষ মেট্রোর সময়ও আগের মতোই হয়ে গিয়েছে। উৎসবের মরশুমের কথা মাথায় রেখে রবিবারেও মেট্রো পরিষেবা চালু করা হয়েছে। এছাড়া ফুলবাগান মেট্রোরও উদ্বোধন হয়ে গিয়েছে। তার ফলে যথেষ্ট খুশি আমজনতা। তবে কোভিড আবহের মাঝে এই প্রথম আত্মহত্যার চেষ্টায় মেট্রো পরিষেবা ব্যাহত হওয়ায় গন্তব্যে পৌঁছতে কিছুটা হলেও বেগ পেতে হল যাত্রীদের। 

[আরও পড়ুন: ‘দুর্ভাগ্যজনক’! তলবের পরেও রাজ্যের মুখ্যসচিবের জবাব না পেয়ে ফের টুইট খোঁচা ধনকড়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement